ঘরের কথা বাস-চায়ের দোকানে না

হাওর বার্তা ডেস্কঃ দলীয় নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কোনো সমস্যা থাকলে নিজেরা বসে সমাধান করুন। না হলে আমাকে বলুন। কেন্দ্রীয় নেতারা আছেন। নেত্রী আছেন। ঘরের কথা চায়ের দোকানে বসে আলোচনা করবেন না। এটা হবে আত্মঘাতী।

তিনি বলেন, বাসে বসে নিজেরা সমালোচনা করলে বাইরের শত্রুর প্রয়োজন হবে না। তাই বলছি চায়ের দোকানে, বাসে বসে  নিজেদের কথা আলোচনা করবেন না।

আজ ঢাকার প্রথম মেয়র মোহাম্মদ হানিফের ১১তম মৃত্যুবাষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের নগর ভবনের সামনে এ স্মরণ সভার আয়োজন করা হয়।

মেয়র হানিফের জীবন থেকে শিক্ষা নিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, আজ তার কথা বাব বার মনে পড়ছে। ২১ আগস্ট গ্রেনেড হামলার সময় তিনি মানবঢাল বানিয়েছিলেন। শেখ হাসিনার জন্য তিনি জীবন দিতে প্রস্তুত ছিলেন। তিনি মানুষকে ভালোবাসতেন। মানুষের জন্য রাজনীতি করতেন। আজ তো নেতার অভাব নেই। আতি নেতা, পাতি নেতা, কত নেতা। মেয়র হানিফের মতো নেতার আজ বড় দরকার বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

স্মরণ সভায় সভাপতিত্ব করেন ডিএসসিসির মেয়র সাঈদ খোকন। এসময় সিটি করপোরেশন এবং নগর আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর