‘হ্যালিও এস১’ প্রি-বুকিং’ এ সেলফি স্টিক ফ্রি

গ্রামীণফোন এবং এডিসন গ্রুপ যৌথভাবে বাংলাদেশের বাজারে নিয়ে আসছে ৪জি সমৃদ্ধ প্রিমিয়াম ক্যাটাগরির নতুন হ্যান্ডসেট হ্যালিও এস১ (Helio S1) ।

১৮ আগস্ট থেকে ২৫ আগস্ট পর্যন্ত সিম্ফনীর সকল স্মার্ট প্লাগ-ইন আঊটলেট এবং এক্সক্লুসিভ প্রায়োরিটি আউটলেট ও গ্রামীনফোনের সকল সেন্টারে (www.grameenphone.com) হ্যান্ডসেটটির প্রি বুকিং দেওয়া যাবে।

মাত্র ৩ হাজার টাকা দিয়ে গ্রাহকগণ প্রি বুকিং দিতে পারবেন, যার মধ্যে প্রথম ১ হাজার জন পাবেন ফ্লাশ-সমৃদ্ধ সুদৃশ্য সেলফি স্টিক ফ্রি। পাশাপাশি গ্রামীণফোনের পক্ষ থেকে থাকছে আকর্ষণীয় ডাটা অফার।

উল্লেখ্য, সিম্ফনী এবং গ্রামীনফোনের যে সকল আউটলেটে গ্রাহকরা প্রি বুকিং দিবে ঐ সকল আউটলেট থেকেই ২৫ আগস্ট থেকে বাকী ১৪,৯৯০ টাকার বিনিময়ে হ্যান্ডসেটসহ সেলফি স্টিক সংগ্রহ করতে পারবেন।

অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ ওএস নির্ভর ৪ জি সাপোর্টেড হ্যালিও এস১’র ৫ ইঞ্চি পর্দা অ্যামোলেড এইচডি প্রযুক্তির। ১.৩ গিগাহার্জ অক্টাকোর ৬৪ বিট প্রসেসর এবং ২ জিবি র‍্যাম যুক্ত হ্যান্ডসেটটি উচ্চগতিতে ব্রাউজিং এবং ডাউনলোড করতে সক্ষম।

পেছনে আছে ১৩ মেগাপিক্সেল এবং সামনে আছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। ১৬ জিবি স্টোরেজসহ আছে বাড়তি ৩২ জিবি মেমোরী, হাইব্রিড ডুয়াল সিম, ২৪০০ মিলি অ্যাম্পিয়ার লি-পলিমার ব্যাটারি, ওটিএ আপডেট এবং ওটিজি সাপোর্ট।

ওটিএ সুবিধা থাকায় ব্যবহারকারীরা সহজেই নতুন সিস্টেম আপডেট দিতে পারবে এবং পেনড্রাইভ, মাউস, কীবোর্ড সহ নানা ডিভাইস ওটিজি ক্যাবল দিয়ে হ্যান্ডসেটের সাথে সংযোগ করতে পারবে।

উভয় পাশেই ব্যবহৃত হয়েছে গরিলা গ্লাস ৩, তাই ৬.৯৫ মিমি. ফোনটি শুধু দেখতেই নয় ডিজাইনের দিক থেকেও অনন্য।

এছাড়া অ্যামোলেড ডিসপ্লে থাকায় ব্যাটারি খরচ হবে অনেক কম। বেস্ট ভিউইং’র জন্য মীরাভিশন টেকনোলজি ব্যবহারকারীদের চোখে স্ক্রীন কালার করবে আরামদায়ক।

আর মনোমুগ্ধকর প্রাণবন্ত ছবি ধারণে রয়েছে নিউ জেনারেশনের সনি ইমেজ প্রসেসিং সেন্সর।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর