আট বছর ধরে একই কোট পরছেন বারাক ওবামা

হাওর বার্তাঃপাশের মহিলাটি গত আট বছর ধরে নজর কেড়েছেন অসাধারণ সব পোশাকে। তার ফ্যাশন সচেতনতা নজর কেড়েছে দুনিয়ার তামাম ফ্যাশনিস্তাদের। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের এক সময়ের ফার্স্ট লেডি, মিশেল ওবামা। এই আট বছরে বারবার যেভাবে লেন্সবন্দি হয়েছেন তিনি, যে কোনো সেলেব্রিটির কাছে তা ঈর্ষণীয়। তবে ক্যামেরা কি পক্ষপাতিত্ব করল এই আট বছর ধরে! হ্যাঁ, সত্যিই প্রশ্নটা উঠছে।
রাষ্ট্রপতি, আমেরিকানরা যার হাত ধরে ভাবতে পেরেছিল ‘ইয়েস, উই ক্যান’, সেই বারাক ওবামাকে নাকি দেখা যায় একটাই কোটে। আরে, চমকাবেন না! আসলে গত আট বছর ধরে বারাক ওবামা যতগুলো নৈশভোজে যোগ দিয়েছেন, সব কটাতেই একই কোট পরতে দেখা গিয়েছে তাকে।

না, এটা একেবারেই মনগড়া কোনও গল্প নয়। এই তথ্যের সূত্র জানেন? স্বয়ং মিশেল ওবামা। ক্যালিফোর্নিয়ায় অ্যাপেল আয়োজিত একটি সম্মেলনে এই তথ্য দিলেন তিনি গোটা বিশ্বকে। আর এই মন্তব্যের পরেই হাসির রোল ওঠে গোটা অডিটোরিয়াম জুড়ে। হাসতে থাকেন মিশেল নিজেও।

প্রসঙ্গত, হোয়াইট হাউসে যে ফার্স্ট লেডিরা পা রেখেছেন, তাদের মধ্যে জ্যাকলিন কেনেডি ও মিশেল ওবামাকেই সব থেকে ফ্যাশন সচেতন বলে আখ্যা দিয়েছে ফ্যাশন দুনিয়া। তার পাশাপাশি, বারাক ওবামা গত আট বছর ধরে একই কোট পরে নৈশভোজে যোগ দিয়েছিলেন, চমকে যাওয়ার জন্য এই তথ্য সত্যিই যথেষ্ট নয়

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর