মেয়র পদে আ.লীগ মনোনয়ন বঞ্চিত আনোয়ার পেলেন জেলা পরিষদে প্রার্থীতা

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন অবশেষে জেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেয়েছেন।

ঢাকা ল্যাব এইড হাসপাতালে অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় আনোয়ার হোসেনেকে শুক্রবার রাতে জেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়নের বিষয়টি জানানো হয় এর আগে শুক্রবার দুপুরে আনোয়ার হোসেন গুরুতর অসুস্থ হয়ে ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

গত ১৫ নভেম্বর সার্কিট হাউজে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনকে সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়ন দেয়ার জন্য কেন্দ্রে প্রস্তাবনা পাঠায়। ওই বর্ধিত সভায় আরও দু’ জনের নাম প্রস্তাব করা হয়। তারা হলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়াম লীগের সভাপতি মজিবুর রহমান ও বন্দর থানা আওয়ামী লীগের সভাপিত এ রশিদ। কিন্তু দলীয় হাইকমান্ড সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. সেলিনা হায়াত আইভীকে আওয়াম লীগ থেকে মনোনয়ন দেন। এরপর থেকে আনোয়ার হোসেন মিডিয়াকে এড়িয়ে চলতে থাকেন।

শুক্রবার দুপুরে স্থানীয় একটি মসজিদে জুমার নামাজ আদায় করতে মসজিদে মাথা ঘুরে পড়ে যান। সেখান থেকে তাকে দ্রুত নারায়ণগঞ্জের ইসলাম হার্ট সেন্টারে ভর্তি করা হয়। পরে তাকে ঢাকায় ল্যাবএইডে স্থানান্তর করা হয়। শুক্রবার রাতেই নারায়ণঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান পদে আনোয়ার হোসেনের নাম ঘোষণা করা হয়।

অসুস্থ আনোয়ার হোসেনকে দেখতে হাসপাতালে ডা. সেলিনা হায়াৎ আইভী

অসুস্থ নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিটি নির্বাচনে দলীয় মনোনয়ন বঞ্চিত আনোয়ার হোসেনকে দেখতে শুক্রবার রাতে ঢাকার ল্যাবএইড হাসপাতালে গিয়েছিলেন আওয়াম লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। এ সময় মেয়র প্রার্থী আইভী অসুস্থ আনোয়ারের হোসেনের শয্যা পাশে বেশ কিছুক্ষণ সময় কাটান এবং তার শারিরীক অবস্থা ও চিকিৎসার খোজখবর নেন। আনোয়ার হোসেনের স্ত্রীকে শান্ত দেন। আনোয়ার হোসেনের দ্রুত রোগ মুক্তি কামনা করেন। মেয়র আইভী জানান, আসন্ন নির্বাচন উপলক্ষে সিলেটের শাহজালাল ও শাহপরাণ মাজার জিয়ারত করতে শুক্রবার ভোরে সিলেটে যান তিনি। পরে বিকাল ৪টায় জানাতে পারেন আনোয়ার হোসেনকে অসুস্থ অবস্থায় ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরবর্তীতে তিনি সিলেট থেকে রওনা দিয়ে শুক্রবার রাতেই ঢাকা ল্যাবএইড হাসপাতালে আনোয়ার হোসেনকে দেখতে যান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর