আজ বিকেলে হজে যাচ্ছেন খালেদা জিয়া

হজ পালনের উদ্দেশে আগামীকাল বুধবার বিকেলে ঢাকা ত্যাগ করবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

আজ বুধবার বিকেল ৫টায় খালেদা জিয়া সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে সৌদি আরবের উদ্দেশে রওয়ানা হবেন। এ তথ্য নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া ইউং সদস্য শায়রুল কবির খান।

তিনি জানান, বিএনপি চেয়ারপারসনের সফর সঙ্গি হবেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এনামুল হক চৌধুরী, খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার ও গৃহপরিচালিকা ফাতেমা বেগম।

একইসময় লন্ডন থেকে ব্রিটিশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সৌদি আরবের উদ্দেশে রওয়ানা হবেন। সৌদি বাদশার আমন্ত্রণে পবিত্র হজ পালনের উদ্দেশে খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সৌদিআরব যাচ্ছেন বলে দলীয় সূত্র জানায়।

সূত্র জানায়, তারেক রহমান স্ত্রী কন্যাসহ দুবাইতে মায়ের সঙ্গে মিলিত হয়ে ৮ সেপ্টেম্বর জেদ্দা বিমানবন্দরে অবতরণ করবেন বলে জানা গেছে। এছাড়া আগামী ২০ সেপ্টেম্বর সৌদিআরব ত্যাগ করার কথা রয়েছে খালেদা জিয়া ও তারেক রহমানের ।

এদিকে সৌদিআরবে খালেদা জিয়া ও তারেক রহমানকে বরণ করতে প্রস্ততি গ্রহণ করেছে সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী। জদ্দা কিং আব্দুল আজিজ বিমানবন্দরে নেতাকর্মীরা খালেদা জিয়া ও তারেক রহমানকে বরণ করবেন।

ইতিমধ্যে সৌদিআরব বিএনপি জেদ্দা মহানগর মক্কা-মদিনা বিএনপি যুবদল অঙ্গ সংগঠনের নেতারা প্রস্তুতি সম্পন্ন করেছেন বলে সৌদিআরব সূত্র নিশ্চিত করেছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর