পূর্ণাঙ্গ উৎসব বোনাস ও সরকারি নিয়মে বাড়ি ভাড়ার দাবি সহকারী শিক্ষকদের

পূর্ণাঙ্গ উৎসব বোনাস ও সরকারি নিয়মে বাড়ি ভাড়ার দাবি জানিয়েছে বাংলাদেশ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি। দাবি আদায়ে কেন্দ্রীয় কমিটির সভাপতি জাহাঙ্গীর হোসেন ও সাধারণ সম্পাদক মো. নূরে আলম বিপ্লবের নেতৃত্বে সংগঠনের প্রতিনিধি দলের সদস্যরা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের মাধ্যমে শিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেছেন।

আজ বৃহস্পতিবার (২৮ মার্চ) স্মারকলিপি প্রদানকালে আরো উপস্থিত ছিলেন সংগঠনের ঢাকা মহানগরের আহ্বায়ক মোহাম্মদ ইয়াছিন, শরীয়তপুর জেলার আহ্বায়ক সুশান্ত ভাওয়াল, চট্টগ্রাম জেলার সভাপতি অমৃত বর্মন, কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক আসমান আলী, অর্থ সম্পাদক নিরঞ্জন সরকার, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক প্রকাশ বৈদ্য, কুমিল্লা জেলা সাধারণ সম্পাদক মো. মেজবাহ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম মজুমদার, চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান প্রমুখ।

মহাপরিচালকের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন পরিচালক (মাধ্যমিক) প্রফেসর সৈয়দ জাফর আলী।

তিনি শিক্ষকদের দাবির প্রতি নৈতিক সমর্থন জানিয়ে বলেন, ‘শিক্ষকদের অর্থনৈতিক উন্নতি হলেই শিক্ষাকাজটা ভালো হবে।’ তিনি শিক্ষকদেরকে আরো দক্ষ ও আন্তরিক হওয়ার আহ্বান জানান।স্মারকলিপি প্রদানের পর জাতীয় প্রেস ক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশ মিলিত হন শিক্ষকরা। তারা বলেন, দাবি আদায় না হলে আগামী মে মাসে আরো কঠোর আন্দোলনের মাধ্যমে বিক্ষোভ মিছিলসহ সরাসরি শিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি ও অবস্থান কর্মসূচি পালন করা হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর