মদনে শিশু হত্যা মামলায় ৫০ আসামি হত্যার দায় স্বীকার

নেত্রকোণা প্রতিনিধিঃ নেত্রকোণার মদনে পল্লীতে শিশু সজিব হত্যায় ৫০ জনকে আসামি করে নিহতের পিতা আশেক মিয়া বাদি হয়ে শনিবার সন্ধ্যায় মদন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয় আনছু মিয়াকে।

শুক্রবার ঘটনার পরেই আনছু মিয়াকে এলাকা থেকে গ্রেপ্তার করে শনিবার নেত্রকোণা কোর্ট হাজতে প্রেরন করে পুলিশ। আসামি আনছু মিয়া বিশেষ আদালতের বিচারকের কাছে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারার জবানবন্দি দিয়েছে বলে মদন থানার ওসি উজ্জ্বল কান্তি সরকার নিশ্চিত করেন।

জানা যায়, উপজেলার ফতেপুর ইউনিয়নের পশ্চিম ফতেপুর যাত্রা খালের ডুবায় শুক্রবার মাছ ধরাকে কেন্দ্র করে হেকিম মুন্সি ও আডনছু মিয়ার গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে সজিব (১০) নামের এক শিশু ঘটনাস্থলেই নিহত হয়।
পুলিশ সন্দেহ জনকভাবে ৫ জনকে আটক করে দু’জন নিরাপরাধ থাকায় ছেড়ে দেয়। তিনজনকে শনিবার নেত্রকোনা কোর্টে প্রেরণ করলে আনছু মিয়া বিচারকের নিকট হত্যার দায় স্বীকার করে।

মদন থানার ওসি উজ্জ্বল কান্তি সরকার জানান, শনিবার সন্ধ্যায় নিহত শিশু সজিবের বাবা আশেক মিয়া বাদি হয়ে ৫০ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ মামলায় এজাহার ভুক্ত গ্রেফতারকৃত ৩ আসামিকে নেত্রকোণা কোর্টে প্রেরণ করলে বিজ্ঞ বিচারকের কাছে আসামি আনছু মিয়া শিশু হত্যার দায় স্বীকার করে জবান বন্দি দিয়েছেন। অন্যান্য আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর