মদনে ক্ষিতীশ চন্দ্র বৈশ্য স্বর্ণ পদক প্রদান অনুষ্ঠিত

নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ নেত্রকোণার মদনে জাহাঙ্গীরপুর তহুরা আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ক্ষিতীশ চন্দ্র বৈশ্য স্বর্ণ পদক প্রদান বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত হয়।

২০২৩ সালে এসএসসি পরীক্ষায় জাহাঙ্গীরপুর তহুরা আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে’র ২৬ জন শিক্ষার্থী জিপিএ-৫.০০ পেয়েছেন। তাদের মধ্যে ইমতিয়াজ আহমেদ সর্বোচ্চ নম্বর পাওয়ায় তাকে “ক্ষিতীশ চন্দ্র স্বর্ণ পদক” প্রদান করা হয়। অন্য ২৫ জন শিক্ষার্থীকে জনপ্রতি নগদ ৩ হাজার টাকা করে এককালীন বৃত্তি প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) এ.টি.এম. আরিফ। ক্ষিতীশ চন্দ্র বৈশ্য ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন, জীতেশ চন্দ্র বৈশ্য। সভাপতিত্ব করেন, অত্র প্রতিষ্ঠানে প্রধান শিক্ষক আব্দুর রউফ (নাইডু)। সঞ্চালনায় ছিলেন, শিক্ষক নূরুল আমীন আজাদ, আছমা বেগম ও ফাতেমা আক্তার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শফিকুল বারী, ওসি তদন্ত জাহাঙ্গীর আলম খান, একাডেমিক সুপারভাইজার জোসনা বেগম, প্রভাষক সিদ্দিকুর রহমান, দেওয়ান ছাগির আহমদ, জাহাঙ্গীরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন রেন্টু ও মহিউদ্দিন মার্কেট বণিক সমিতির সভাপতি আল-আমিন তাং।

এছাড়াও উপস্থিত ছিলেন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে আগত প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণ, অত্র প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ ও গণমাধ্যম কর্মী প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর