মদনে ৫ মাসের অন্তঃসত্ত্বার পেটে লাতি, অতঃপর অকাল গর্ভপাত

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলার চানগাঁও হাসকুড়ি গ্রামের মৃত ছদ্দু মিয়ার ছেলে অনিক মিয়ার (৩৫) সাথে উপজেলার জয়পাশা গ্রামের মৃত আঃ জব্বারের ছেলে সাইফুল (৪৫), মৃত মতিউর রহমানের ছেলে আজিজ মিয়া (৪০) ও রহমান মিয়ার ছেলে রফিক মিয়ার (৫০) দীর্ঘদিন ধরে টাকা-পয়সা নিয়ে বিবাদ চলছিল।

মামলা সূত্রে জানা যায়, গত ১৬ ই মার্চ অনিক ও তার পরিবার ঢাকা হতে বাড়ি আসার পথে রাত ১০ টার দিকে বয়রালা ব্রীজের পূর্বপাড়ে আসলে, ঐ তিন জন তাদের দলবল নিয়ে অনিকে মারপিট শুরু করে। এমতাবস্থায় ৫ মাসের অন্তঃসত্ত্বা অনিকের স্ত্রী স্বামীকে বাঁচাতে গেলে সাইফুল তলপেটে লাতি মারে।
পরে বাসায় গেলে রাতেই অন্তঃসত্ত্বা নারীর অকাল গর্ভপাতের ঘটনা ঘটে। ১৯ মার্চ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে করে অনিক মিয়া বাদী হয়ে ঐ তিনজন ও অজ্ঞাত নামা কয়েকজনকে আসামী করে নেত্রকোণা আদালতে একটি মামলা দায়ের করেন।
ভুক্তভোগী নারী বলেন, আগেও গাজীপুরের গাজীপুরা থাকা অবস্থায় ঐ তিনজন আরো কয়েকজনকে নিয়ে আমাদের মারপিট করেছিলো। তাদের ভয়ে আমরা বাড়ি চলে আসি। বাড়ির কাছে এসেও আমি আমার সন্তানকে রক্ষা করতে পারিনি। আমার সন্তান হত্যার বিচার চাই।
বিবাদী মোঃ রফিক মিয়া জানান, ঘটনা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এ বিষয়ে আমি কিছুই জানি না।
মামলা তদন্ত কর্মকর্তা এস আই মোঃ আজিজুর রহমান জানান, মামলাটি তদন্তাধীন রয়েছে।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর