কিশোরগঞ্জে যানজট ট্রাফিক পুলিশ দ্বারা লজ্জিত নারী ও পথচারীরা। বিভিন্ন মহলে ক্ষোভ।।

কিশোরগঞ্জে যানজট একটি নিত্য নৈমিত্তিক ব্যাপার হয়ে দাড়িয়েছে। রমজানের আগে কিশোরগঞ্জ পুলিশ ব্যবসায়ী ও সুশীল সমাজের সাথে মত বিনিময় সভায় ঘোষণা দিয়েছিলেন যানজট রমজানে নিয়ন্ত্রন থাকবে। কিন্ত তার বদলে দেখা গেল দিনের বেলায় ট্রাক লড়ি ভটভটি অহরহ চলছে রাস্তা দিয়ে। এর প্রতিবাদ করতে গেলে ট্রাফিক পুলিশ দ্বারা লজ্জিত হন এক হাসিনা আক্তার নামে নারী। তিনি জানান পুরান থানা দিয়ে বড় বাজার দু পাশ দিয়ে ট্রাক ঢুকছে অহরহ এর প্রতিবাদ জানাতে গেলে নারী পথচারীকে আক্রমনাতক ভাবে হাত তুলে হেনস্থা করেন। পরে পথচারীরা এসে তাকে রক্ষা করেন।
পুরান থানার ব্যবসায়ী আলী আককর জানান, পুলিশকে টু পাইস দিয়ে দিনের বেলায় ট্রাক লরি শহরে ঢুকে যানজটের তৈরী করছে। এতে দিন দিন শহরে যানজট বাড়ছে। ট্রাফিক পুলিশকে এ বিষয়ে সহায়তা চাইলে বলেন বড় রাস্তা থেকে ট্রাক না বন্ধ করলে এ যানজট তারা বন্ধ করতে পারবেন না।
এদিকে নারী নেত্রী সালমা হোসেন ট্রাফিক পুলিশ দ্বারা নারী লজ্জিত হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন। ট্রাফিক পুলিশকে আরো সহনশীল আচরণ করার আহবান জানান।
উল্লখ্য গত সপ্তাহে পুলিশ সুপার আনোয়ার হোসেন খান এক মতবিনিময় সভায় ব্যবসায়ী ও সুশীল সমাজের সাথে মত বিনিময় কালে জানান রমজানের আগেই যানজট থেকে রক্ষা পাবে কিশোরগঞ্জের সাধারণ মানুষ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর