,

নেত্রকোনায় মদন মুক্ত দিবস পালিত

বিজয় দাস,নেত্রকোনা প্রতিনিধিঃ নানা আয়োজনে নেত্রকোনার মদনে হানাদারমুক্ত দিবস পালিত হয়েছে। ১৯৭১ সালে আজকের এই দিনে পাকহানাদার বাহিনীর কবল থেকে মুক্ত হয় মদন। আকাশে উড়ল লাল সবুজের পতাকা। দিবসটি উপলক্ষে মুক্তিযোদ্ধা সংসদ বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

কর্মসূচির মধ্যে রয়েছে জাতীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, বিজয় র‌্যালি, প্রার্থনা ও মিলাদ মাহফিল, মুক্তিযুদ্ধ বিষয়ক চলচিত্র প্রদর্শনী, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্টকার্ড ও সনদ পত্র বিতরণ।
উপজেলা মুক্তিযোদ্ধা মঞ্চে ইউএনও তানজিনা শাহরীন এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন , জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নূরুল আমিন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের  শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মমতাজ হোসেন চৌধুরী, ওসি মুহাম্মদ ফেরদৌস আলম, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান তালুকদার শামীম, মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, গাজী ফেরদৌস, শাহজাহান প্রমূখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর