আড়াইহাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কাঁচামাল ব্যবসায়ী খুন

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোমেন মোল্লা (৩১) নামে এক কাঁচামাল ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার (৭ অক্টোবর) ভোরে উপজেলার ঢাকা-আড়াইহাজার সড়কের ঝাউগড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মোমেন মোল্লা উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শ্রীনিবাসদী গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। তিনি সালমদী বাজারে কাঁচামালের ব্যবসা করতেন।

ওই বাজারের চা দোকানি আউয়াল মিয়া বলেন, সকালের দিকে রাস্তায় তুলনামূলক যান চলাচল কম থাকে। আর এই সুযোগে কয়েকজন লোক বাঁশ দিয়ে একটি অটোরিকশা থামায়। রিকশায় থাকা একজন যাত্রীর সঙ্গে তাদের ধস্তাধস্তি হয়। এসময়ে আমি ভয়ে দোকান থেকে বের হইনি। কিছুক্ষণ পর বের হয়ে দেখি, একজন রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে আছে। পরে পুলিশ এসে মরদেহ নিয়ে গেছে।

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) মনজুরুল মোর্শেদ বলেন, ভোরে অটোরিকশায় করে কাঁচামাল আনার জন্য রূপগঞ্জের ভুলতা যাচ্ছিলেন ব্যবসায়ী মোমেন। এসময় তিনি ঝাউগড়া পৌঁছালে তিন-চারজন ছিনতাইকারী বাঁশ দিয়ে অটোরিকশার গতিরোধ করে মোমেনকে টাকা দিতে বলে। মোমেন টাকা দিতে অস্বীকার করলে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে। এতে প্রচুর রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, রাস্তা দিয়ে যাওয়ার পথে কয়েকজন ছিনতাইকারী কাঁচামাল ব্যবসায়ী মোমেনকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় তার কাছে থাকা কিছু টাকাও নিয়ে গেছে ছিনতাইকারীরা। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। সেইসঙ্গে ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর