,

ব্রাহ্মণবাড়িয়ার মানুষের ভালোবাসা হৃদয় স্পর্শ করেছে

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আমার এক বড় বোনের বিয়ে হয়েছে। সে হিসেবে জেলাটির মানুষ আমার আত্মীয়। একটা সময় আমার তালয় ও মাওই আমাকে সবচেয়ে বেশি আদর আপ্যায়ন করেছে। এখন তারা কেউ বেঁচে নেই। তাদের জন্য দোয়া করি আল্লাহর কাছে।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ঐতিহাসিক লাউর ফতেহপুর খেলার মাঠে ম্যাচ শেষে ব্যারিস্টার সায়েদুল হক সুমন এসব কথা বলেন।

তিনি বলেন, এত সাউন্ড আর কখনই শুনিনি। কৃতজ্ঞতা রইল ব্রাহ্মণবাড়িয়ার মানুষের প্রতি। এ জেলার মানুষ দেখিয়ে দিয়েছে তাদের ভালোবাসার গভীরতা। সরাইলের পর এবার নবীনগরবাসীর ভালোবাসার আওয়াজ হৃদয় স্পর্শ করেছে।

এর আগে মাদক থেকে যুব সমাজকে ফিরিয়ে আনার লক্ষ্যে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলা দেখতে মাঠের আশপাশের ভবন ও গাছপালায় লোকে লোকারণ্য ছিল।

ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বনাম ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশের ম্যাচটি নিয়ে তীব্র উত্তেজনা ছিল। যে কারণে অতিরিক্ত পুলিশও মোতায়েন করা হয়েছিল। ম্যাচ শেষে ব্যারিস্টার সুমন তরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার প্রতি মনোনিবেশ করার আহ্বান জানান।

ফুটবলে বেশ সাড়া জাগিয়েছে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি। প্রতিষ্ঠার পর থেকেই আলোচনায় এই একাডেমি। ধারাবাহিকভাবে বাংলাদেশের বিভিন্ন জেলায় গিয়ে প্রীতি ম্যাচ খেলছে দলটি। এদিন শুক্রবার নবীনগরে অনুষ্ঠিত ম্যাচ দেখতে কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রায় লক্ষাধিক দর্শক উপস্থিত ছিলেন।

এ সময় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, এমন একটি খেলায় আসতে পেরে আমি ধন্য এবং তিনি ব্যারিস্টার জাকির আহাম্মদকে ধন্যবাদ জানান।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের পর নবীনগরের মানুষের ভালোবাসার আওয়াজ হৃদয় স্পর্শ করেছে বলেও মন্তব্যে করেন আইনজীবী সুমন।

খেলা শেষে টানটান উত্তেজনায় পুরো খেলাটি উপভোগের পাশাপাশি ব্যারিস্টার সুমনকে এক নজর কাছে থেকে সরাসরি দেখার জন্য এসেছিলেন দর্শকরা। ম্যাচটিতে ২-১ গোলে ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশকে পরাজিত করে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি জয় লাভ করে।

সৌদি আরব প্রবাসী নজরুল ইসলাম নজুর সভাপতিত্বে প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক নাছির উদ্দিন, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সভাপতি সামছ আলম প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর