কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে তিন পদে মোট ৭০ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) মনোনয়ন পত্র দাখিলের শেষ সময় পর্যন্ত মোট ৭০ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তাদের মধ্যে চেয়ারম্যান পদে ৬জন, সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে ১৫ জন এবং সাধারণ আসনের সদস্য পদে ৪৯ জন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

এসব মনোনয়ন পত্র বাছাই করা হবে আগামী রোববার (১৮ সেপ্টেম্বর)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৫ সেপ্টেম্বর ও নির্বাচন ১৭ অক্টোবর।
চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আওয়ামী লীগ প্রার্থী জেলা পরিষদ প্রশাসক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এডভোকেট মো. আশরাফ উদ্দিন রেনু, সুপ্রীম কোর্টের আইনজীবী হামিদুল আলম চৌধুরী নিউটন, সাবেক ছাত্রলীগ নেতা আশিক জামান এলিন, মো. আজিজুল হক ও মো. সেলিম।
অন্যদিকে সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে ২নং ওয়ার্ডে (নিকলী ও বাজিতপুর) একক প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন বাজিতপুর উপজেলা পরিষদের প্রয়াত চেয়ারম্যান ছারওয়ার আলমের স্ত্রী ইয়াছমীন আক্তার।
এছাড়া সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে ১নং ওয়ার্ডে (কিশোরগঞ্জ সদর, হোসেনপুর ও পাকুন্দিয়া) তিনজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, ফৌজিয়া জলিল ন্যান্সী, কামরুন্নাহার লিপি ও সুলতানা সাজিদা ইয়াছমিন।

সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে ৩নং ওয়ার্ডে (করিমগঞ্জ ও তাড়াইল) চারজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, শায়লা পারভীন সাথী, মোছা. সেলিনা খানম, মোসা. বিলকিস নাহার ও মোছা. রুবি।
সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে ৪নং ওয়ার্ডে (ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম) তিনজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, নাছিমা আলম, মোছা. পিয়ারা বেগম ও সাঈদা আক্তার।

সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে ৫নং ওয়ার্ডে (ভৈরব, কুলিয়ারচর ও কটিয়াদী) চারজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, আসমা আহমেদ, সানজিদা ইয়াছমিন, মোছা. হাছনা হেনা ও রেজিয়া আক্তার।

সাধারণ আসনের সদস্য পদে ১নং ওয়ার্ডে (কিশোরগঞ্জ সদর) তিনজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, মোহাম্মদ মোজাম্মেল হক, মো. সাজ্জাদুল ইসলাম ও মো. সানোয়ার হোসেন।

সাধারণ আসনের সদস্য পদে ২নং ওয়ার্ডে (হোসেনপুর) চারজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, মাসুদ আলম, মো. মোবারিছ মিয়া, মো. মোছলেহ উদ্দিন ও ছাবিয়া পারভীন জেনি।

সাধারণ আসনের সদস্য পদে ৩নং ওয়ার্ডে (পাকুন্দিয়া) সাতজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, মো. বাবুল আহম্মেদ, আল মোকাররাম, মো. বজলুল করিম বাবুল, গোল মো. হাবিবুল্লাহ, মো. মনোয়ার হোসেন, মো. জাহাঙ্গীর আলম ও মো. শফিকুল ইসলাম।

সাধারণ আসনের সদস্য পদে ৪নং ওয়ার্ডে (কটিয়াদী) তিনজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, মো. কামরুজ্জামান, সৈয়দ মুরাদ ও সাদেক হোসেন খোকা।

সাধারণ আসনের সদস্য পদে ৫নং ওয়ার্ডে (করিমগঞ্জ) তিনজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, সেলিম জাবেদ, মো. সোহাগ মিয়া ও তারেক মিনহাজ কোরায়শী।

সাধারণ আসনের সদস্য পদে ৬নং ওয়ার্ডে (তাড়াইল) তিনজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, আলহাজ্ব এ,কে,এস জামান সম্রাট, মো. আবুল কাশেম খান ও শহিদুল ইসলাম।

সাধারণ আসনের সদস্য পদে ৭নং ওয়ার্ডে (ইটনা) পাঁচজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, মো. ফেরদৌস ঠাকুর, খলিলুর রহমান, মো. ইসমাইল হোসেন, সাকের আহমেদ খান ও মোহাম্মদ আবুল কাউছার খান মিলকী।

সাধারণ আসনের সদস্য পদে ৮নং ওয়ার্ডে (মিঠামইন) তিনজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, মো. মতিউর রহমান, সমীর কুমার বৈষ্ণব ও রইছ উদ্দিন আহমেদ।

সাধারণ আসনের সদস্য পদে ৯নং ওয়ার্ডে (অষ্টগ্রাম) তিনজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, মো. ছায়েদুর রহমান, মোহাম্মদ রাকিব হাসান খানঁ ও ফজলুল হক হাইদারী।

সাধারণ আসনের সদস্য পদে ১০নং ওয়ার্ডে (নিকলী) দুইজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, মো. আবু তাহের ও মো. জাকির হোসেন বাতেন।

সাধারণ আসনের সদস্য পদে ১১নং ওয়ার্ডে (বাজিতপুর) তিনজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, শাহজাহান মাহবুবুর রহমান, মো. মাহবুর হাসান কামাল ও মো. আব্দুর রহমান বোরহান।

সাধারণ আসনের সদস্য পদে ১২নং ওয়ার্ডে (ভৈরব) চারজন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, কাইসার আহম্মেদ ভূঞা, মো. জাকির হোসেন, মো. নাজির উদ্দিন ও মির্জা মো. সোলায়মান।

সাধারণ আসনের সদস্য পদে ১৩নং ওয়ার্ডে (কুলিয়ারচর) ছয়জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। তারা হলেন, মো. জিল্লুর রহমান, সৈয়দা নাছিমা, মাইনুল ইসলাম, আব্দুছ ছাত্তার, শিউলী খানম ও মো. নজরুল ইসলাম।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর