,

ভালোবাসার চেয়ে বড় কোনো অস্ত্র নেই: আলিয়া

হাওর বার্তা ডেস্কঃ শিবা-ইশার প্রেম কাহিনি মন ছুঁয়েছে দর্শকদের। ‘ব্রহ্মাস্ত্র’র প্রাথমিক রিপোর্টে সেই ইঙ্গিত দিচ্ছে। মুক্তির প্রথম দুদিনে বক্স অফিসে বেশ সফলতা পেয়েছে রণবীর-আলিয়ার ছবির। বয়কট সংস্কৃতিকে বুড়ো আঙুল দেখিয়ে দেশের বক্স অফিসে দুদিনে প্রায় ৭৬ কোটির ব্যবসা করে নিয়েছে এই ছবি।

এ দিন সোশ্যাল মিডিয়ায় ব্রহ্মাস্ত্র দেখতে গিয়ে সেলিব্রেশনের জোয়ারে গা ভাসানো ফ্যানেদের ভিডিও শেয়ার করে নিলেন আলিয়া। সেখানে দেখা যায়, থিয়েটারের ভিতরেই উড়ছে লাল-নীল-সবুজ কাগজ। বড় পর্দায় রণবীরের মুখের সামনে উড়ছে রঙবেরঙের সেই সব কাগজ। কখনও আবার রণবীর-আলিয়ার সঙ্গে নাচের তালে তালে নাচছে গোটা প্রেক্ষাগৃহ। অভিনেতা হিসাবে দর্শকের ভালোবাসার চেয়ে বড় পাওনা আর কী হতে পারে!

অন্তঃসত্ত্বা আলিয়া কোমর বেঁধে এই ছবির প্রচারে নেমেছিল। তবে প্রেগন্যান্সির জন্য সব প্রচারে ‘শিবা’র সঙ্গী হতে পারছেন না আলিয়া। এদিন একাই রণবীর সব কিছু সামাল দিয়েছেন। সেখানে রণবীরকে ঘিরে মহিলা ভক্তদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে অভিনেত্রী লেখেন, ‘ভালোবাসার চেয়ে বড় অস্ত্র আর কিছু হয় না’।

বক্সের রিপোর্ট অনুসারে ব্রহ্মাস্ত্রর হিন্দি ভার্সন দুদিনে ৬৮ কোটি (শনিবার ৩৭ কোটি)-র কাছাকাছি আয় করেছে। আর সবকটি ভাষা মিলিয়ে মোট আয় ৭৬ কোটির মতো। বিশ্বব্যাপী বক্স অফিসের হিসাব মেলালে এই ফিগার নাকি ১৬০ কোটি টাকা! অন্তত তেমনটাই দাবি করেছে প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন। স্বভাবতই উচ্ছ্বসিত আলিয়া।

ছবি মুক্তির দিন আলিয়া ইনস্টাগ্রামে ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের একটি পোস্ট শেয়ার করেছেন, সবাইকে ধন্যবাদ জানিয়েছেন, যারা এই ছবি দেখেছেন। গত পাঁচ বছর ধরে এই ছবির প্রোডাকশন ও পোস্ট-প্রোডাকশন চলেছে। বলিউডের অন্যতম চর্চিত এই ছবির বাজেট ৪১০ কোটি। রণবীর-আলিয়া ছাড়াও ছবিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়রা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর