,

ইয়াবা দিয়ে ফাঁসানো এএসআইসহ তিনজন কারাগারে

হাওর বার্তা ডেস্কঃ পথচারীর পকেটে ইয়াবা ঢুকিয়ে ফাঁসাতে গিয়ে গ্রেফতার পল্লবী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহবুবুল আলমসহ তিনজনকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

রোববার (১১ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতাউল্লাহ তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৮ সেপ্টেম্বর তাদের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন অপর একটি আদালত। সেই রিমান্ড শেষে তাদের আদালতে হাজির করে তদন্ত শেষ হয়ে হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন। শুনানি শেষে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া অপর দুই আসামি হলেন- মো. রুবেল ও মো. সোহেল রানা।

সিএমএম আদালতে ক্যান্টনমেন্ট থানার সাধারণ নিবন্ধন শাখা থেকে বিষয়টি জানা গেছে।

মামলা সূত্রে জানা যায়, এএসআই মাহবুবুল আলমসহ একজন সোর্সের কাছ থেকে ইয়াবার প্যাকেট নিয়ে খলিলুর রহমান নামে এক পথচারীর পকেটে ঢুকিয়ে দেন। এ ঘটনায় পথচারীর বিরুদ্ধে পল্লবী থানায় মাদক মামলা দেয় পুলিশ। পরে পথচারীর পকেটে মাদক ঢুকিয়ে দেওয়ার ভিডিও একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়।

এ ঘটনায় এএসআই মাহবুবুল আলমসহ তিনজনের বিরুদ্ধে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন পল্লবী থানার এসআই খালিদ হাসান তন্ময়। অপরদিকে পথচারী খলিলের বিরুদ্ধে করা মাদক মামলায় পুলিশ চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর