কিশোরগঞ্জে কৃষক লীগের বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচিতে এমপি তৌফিক

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি কৃষকরত্ন শেখ হাসিনার নির্দেশে কিশোরগঞ্জে জেলা কৃষক লীগের উদ্যোগে বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। রোববার (৭ আগস্ট) দুপুরে জেলা শহরের নূরুল উলুম আদর্শ মহিলা ফাজিল মাদরাসা ও এতিমখানা প্রাঙ্গণে এ বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক। তিনি বৃক্ষরোপণ ও বিতরণের মধ্য দিয়ে কর্মসূচি উদ্বোধন করেন।

জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য আনোয়ার হোসেন বাচ্চু’র সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে নূরুল উলুম আদর্শ মহিলা ফাজিল মাদরাসার অধ্যক্ষ মো. মুজিবুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আখতারুজ্জামান শিপন, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারম্যান মাসুমা আক্তার, কিশোরগঞ্জ পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর হাসিনা হায়দার চামেলী, জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন, জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন চৌধুরী, জেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মো. কামাল মিয়া, শহর কৃষক লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক আল মামুন প্রমুখ ছাড়াও মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী ও কৃষক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মাদরাসা প্রাঙ্গণে বৃক্ষরোপণ ছাড়াও শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে দুইশত ফলজ-বনজ ও ওষুধি গাছের চারা বিতরণ করা হয়।

পরে মাদরাসা মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর