,

8

মানবপাচার মামলায় সঙ্গীতশিল্পী ইভার আগাম জামিন

হাওর বার্তা ডেস্কঃ মানবপাচার আইনের মামলায় সঙ্গীতশিল্পী ইভা আরমানকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

হাজির হয়ে জামিন আবেদনের পর মঙ্গলবার (২৮ জুন) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মো. সেলিমের হাইকোর্ট বেঞ্চ তাকে আগাম জামিন দেন।

আদালতে আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী এ বি এম আলতাফ হোসেন ও অর্পন চক্রবর্তী। রাষ্ট্রপক্ষে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল মো. মিজানুর রহমান।

ছয় সপ্তাহের আগাম জামিনের মেয়াদ শেষ হলে দিয়ে ইভা আরমানকে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করতে নির্দেশ দেওয়া হয়েছে।

গত ২৫ জুন পুলিশের পরিদর্শক মো. আবুল হাসান যোগসাজশে পতিতালয় স্থাপন, পরিচালনা এবং পতিতাবৃত্তিতে আহ্বান জানানোর অভিযোগ এনে  গুলশান থানায় এ মামলা  করেন। ইভা আরমানকে মামলায় ১০ নম্বর আসামি করা হয়েছে।

মামলায় গুলশান-২ এর ‘এরোমা থাই স্পা’কে ঘটনাস্থল হিসেবে উল্লেখ করা হয়েছে। মামলার প্রধান আসামি করা হয়েছে জামালপুরের মেলান্দহ থানার করানিয়ার পাড়া গ্রামের রফিকুল হায়দার মোহাম্মদ সিরাজউদ্দৌলাকে।

অন্য আসামিরা হলেন—ঝালকাঠি সদরের পালবাড়ি গ্রামের অসীম কুমার পাল, নোয়াখালীর বেগমগঞ্জ থানার রফিকপুর গ্রামের ইয়াসমিন আক্তার নিঝুম, কুমিল্লার মুরাদনগরের ধামগড় গ্রামের শ্রাবণী আক্তার মুক্তা, ময়মনসিংহের ধোবাউড়ার ভালুকাপাড়ার রুনা মড়ং, পিরোজপুরের মঠবাড়িয়া থানার মিরুখালী গ্রামের রোকেয়া আক্তার মুন, নরসিংদীর রায়পুরা থানার বাঁশকালী গ্রামের লামিয়া আক্তার, ঢাকার বারিধারা এলাকার বাসিন্দা হাসিনা মমতাজ ও স্বরজিৎ।

গত বছর ১৯ সেপ্টেম্বর ব্যবসায়ী সোহেল আরমানকে বিয়ে করেন সঙ্গীতশিল্পী ইভা। এর আগে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান মাহফুজুর রহমানকে বিয়ে করেছিলেন ইভা। গত বছরের ৪ জুন তাদের বিচ্ছেদ হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর