অল্প বয়সে মা হয়েছেন যেসব বলিউড নায়িকা

হাওর বার্তা ডেস্কঃ বিয়ের মাত্র আড়াই মাসের মাথায় মা হওয়ার খবর জানিয়ে সবাইকে চমকে দিয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। ২৯ বছর বয়সী এই অভিনেত্রীর মা হওয়ার খবর মনে করিয়ে দিচ্ছে যেসব বলিউড অভিনেত্রীদের কথা, যারা অল্প বয়সে মা হয়েও সামলেছেন বলিউডের ক্যারিয়ার।

 ডিম্পল কপাডিয়া
তারকাদের প্রেমে হাবুডুবু খান অনেকেই। সেই ভালবাসাকে পূর্ণতা দিতে পারেন কত জন! ডিম্পল কপাডিয়া কিন্তু সেই তালিকাতেই পড়েন। নিজে তখন ১৫ বছরের কিশোরী। ‘ববি’র চনমনে নায়িকা রাতারাতি বিখ্যাত। সেই মেয়েই সুপারস্টার রাজেশ খান্নার প্রেমে ভেসে মাত্র ১৬ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসেন। তার পরে ১৭ বছর বয়সেই সন্তানের জন্ম হয়। কোল আলো করে আসেন মেয়ে টুইঙ্কেল খান্না।

নীতু সিংহ
মাত্র ১৪ বছর বয়সে ঋষি কাপুরের সঙ্গে প্রেম হয় নীতু সিংহের। সাত বছর চুটিয়ে প্রেম করার পর ২১ বছর বয়সে ঋষি কাপুরের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়ে সিংহ থেকে কাপুর হন নীতু। ২২ বছর হতে না হতেই প্রথম সন্তান ঋদ্ধিমা কাপুরের জন্ম হয়। আর রণবীরের জন্ম ঠিক তার দু’বছর পর। নীতুর বয়স তখন ২৪ বছর।

ভাগ্যশ্রী
সুপারহিট ছবি ‘ম্যায়নে প্যায়ার কিয়া’তে সালমান খানের বিপরীতে অভিষেক  ভাগ্যশ্রীর। সফল জুটি। প্রথম ছবিতেই তুমুল জনপ্রিয়। ভক্তদের আশা ছিল, একসঙ্গে আরও অনেক ছবি করবেন সালমান-ভাগ্যশ্রী। কিন্তু সেই আশায় জল ঢেলে অভিনয় জগৎ থেকেই বিদায় নেন নায়িকা। মাত্র ২১ বছর বয়সে হিমালয় দসানিকে বিয়ে করে ঘোরতর সংসারী হয়ে পড়েন। ছেলে অভিমন্যুর জন্ম হয় পরের বছর।

সারিকা
১৯৮৮ সালে ২৮ বছর বয়সে দক্ষিণী তারকা কমল হাসানকে বিয়ে করেছিলেন অভিনেত্রী সারিকা। তবে দম্পতির প্রথম সন্তান শ্রুতি হাসানের জন্ম তার দু’বছর আগেই। ২৬ বছর বয়সেই কমলের সন্তানকে গর্ভে ধারণ করেন সারিকা।

ববিতা
পাঞ্জাবি এবং ব্রিটিশ বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী ববিতা। অভিনেতা রণধীর কাপুরের সঙ্গে বিয়ের পর পরই বলিউড থেকে বিদায় নেন তিনি। ১৯৭১ সালে গাঁটছড়া বাঁধেন তারকা যুগল। তার ৩ বছর পরে ২৬ বছর বয়সে মা হন ববিতা। জন্ম হয় বড় মেয়ে কারিশিমা কাপুরের।

শর্মিলা ঠাকুর
মনসুর আলি খান পতৌদি আর শর্মিলা ঠাকুরের গল্পও বেশ রোমাঞ্চকর। এই বাংলার ঠাকুর পরিবারের মেয়ে থেকে নবাব বংশের বৌমা। শর্মিলা ধর্মান্তরিত হওয়ার পরে ১৯৬৯ সালে নিকাহ হয়েছিল দুজনের। শর্মিলার ২৫ বছর বয়সে প্রথম সন্তান সাইফ আলি খানের জন্ম হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর