,

IMG_20220612_011027

মিঠামইনে কিশোর গ্যং দলকে মোবাইল কোর্টের মাধ্যমে ৬ মাসের সাজা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগন্জের মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ শাহনাজ আক্তার কে  ১০ ই জুন শুক্রবার রাতে বাসায় ফেরার পথে কিশোর গ্যং ৫ সদস্য রাস্তায় তাকে নাজেহাল করার ঘটনায় ১১ ই জুন শনিবার রাতে মোবাইল কোর্টের মাধ্যমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুন ১৮৬০ এর ৫০৯ ধারা মতে ৬ মাস করে কারা দন্ড প্রদান করেন।

কিশোর গ্যং সদস্যরা হলেন তরিকুল(২০) পিতা রতন মিয়া, ইমন (১৮) পিতা বিল্লাল,রাতুল মিয়া (১৯) পিতা দুলাল মিয়া, মোঃ নয়ন(১৯) পিতা আমির হোসেন, উৎসব মিয়া (১৮) পিতা শামীম মিয়া।

মিঠামইন সদর ইউনিয়নের ইসলাম পুর গ্রামে তাদের বাড়ি । জানা যায়, ঘটনার দিন রাত অনুমান ১০ টা সময় ডাঃ শাহনাজ আক্তার হাসপাতালের জরুরি বিভাগ থেকে ডিউটি শেষ করে বাসায় ফির ছিলেন।এসময় কিশোর গ্যং ৫ সদস্য রাস্তায় তাকে আটক করে অশালীন আচারণ করেন।এ ঘটনা তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার আব্দুল্লাহ আল সাফী কে অবগত করেন।তিনি মিঠামইন থানায় অভিযোগ করেন।

মিঠামইন থানার ওসি কলিন্দ্র নাথ গোলদার তাৎক্ষণিক ভাবে তাদেরকে গ্রেফতারের করতে পুলিশকে নির্দেশ দেন।পুলিশ রাতেই বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

শনিবার রাতে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যেক কে ৬ মাস করে কারাদণ্ড প্রদান করেন।মিঠামইন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার আব্দুল্লাহ আল সাফী। ঘটনার সত্যতা স্বীকার করেন।এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা এই ৫ জন কে ৬ মাস করে কারাদণ্ড প্রদান করেন বলেও জানান।মোবাইলকোর্টে সাজা প্রদানের সময় তিনি উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর