,

04-2-600x337-1

নিজ ঘরে বৃদ্ধের গলা কাটা লাশ

হাওর বার্তা ডেস্কঃ সুনামগঞ্জের জগন্নাথপুরে নিজ ঘরের মধ্যে সুরুজ আলী (৭০) নামে এক বৃদ্ধকে গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার পুলিশ বৃদ্ধের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

 নিহত সুরুজ আলী উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধবপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার রাতে গন্ধবপুরের সুরুজ আলী  নিজ বাড়িতে রাতের খাওয়া শেষে ছেলে সুজাত মিয়াকে নিয়ে এক কক্ষে ঘুমিয়ে পড়েন। অন্য কক্ষে তার স্ত্রী ও আরেক কক্ষে বড় ছেলে সুজন মিয়া তার স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়েন।

গভীর রাতে ছেলে সুজাত মিয়া প্রতিবেশীর বাড়িতে গিয়ে তার বাড়িতে ডাকাত এসেছে বলে চিৎকার দেন এবং ডাকাতরা তার বাবাকে হত্যা করেছে বলে চিৎকার করতে থাকেন। এ সময় আশপাশের লোকজন ছুটে এলে বিছানায় গলা কাটা লাশ দেখতে পান। পরে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠায়।

এদিকে এ হত্যাকাণ্ডের ঘটনার প্রকৃত কারণ এখনো জানা যায়নি। তবে ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে। মানুষের মনে হত্যাকাণ্ড ঘিরে নানা প্রশ্ন দেখা দিয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। এ মুহূর্তে হত্যার কারণ জানা যায়নি।

জগন্নাথপুর থানার ওসি মিজানুর রহমান  জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়েছি। বিষয়টির তদন্ত চলছে। খুব দ্রুতই রহস্য উদঘাটন ও আসামি গ্রেফতার করতে পারব বলে আশা করছি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর