সারার সঙ্গে সম্পর্ক স্বীকার করলেন কার্তিক?

হাওর বার্তা ডেস্কঃ বলিউডে ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’ সিনেমা করার সময়ই কাছাকাছি আসেন সারা আলি খান আর কার্তিক আরিয়ান। সেই সময় প্রায়ই তাদের একসঙ্গে দেখা যেত। তবে ছবি মুখ থুবড়ে পড়ার সঙ্গে সঙ্গেই যেন সম্পর্কের করুণ পরিণতি হয়। তার পর থেকেই শোনা যেতে লাগল সবটাই ছিল লোকদেখানো। মিডিয়া আর অনুরাগীদের আকৃষ্ট করার জন্যই করা হয়েছিল এসব নাটক!

সম্প্রতি নবভারত টাইমসে দেওয়া সাক্ষাৎকারে কার্তিক এই প্রসঙ্গে জানান, ‘না না ওখানে কোনো কিছু প্রমোশনাল ছিল না। কীভাবে এটা আমি বোঝাব? আমরাও তো মানুষ, তাই সব কিছু প্রমোশনাল হয় না। এ মুহূর্তে এর চেয়ে বেশি বলা আমার পক্ষে সম্ভব নয়।’

ইনস্টাগ্রাম থেকে সেই সময় একে-অপরকে আনফলো করে দিয়েছিলেন কার্তিক আর সারা। যদিও এর আগে দুজনের কেউ-ই এ সম্পর্ক নিয়ে মুখ খোলেননি।

যদিও এ প্রেম ভাঙার কারণ হিসেবে মাঝে উঠে এসেছিল ‘পজেসিভনেস’-এর থিওরি। কারণ ‘কুলি নম্বর ১’-এর সেটে এসে বরুণকে হাই ফাইভ দেওয়ার সময় হঠাৎ সারা বলে ওঠেন, ‘এখন তো ও নেই, আমি তোমাকে ছুঁতেই পারি।’

যাতে বরুণ খানিকটা অপ্রস্তুত হয়ে পড়েন। তার পর হেসে উঠেন হা হা করে। সেই সময় তার মুখভঙ্গি বলছিল, এই মেয়েটা যা ইচ্ছে বলে! সেই সময় অভিনেত্রী কোনো নাম না নিলেও অনেকেরই মত ছিল কার্তিককেই তিনি ইশারা করেছেন।

এদিকে আজই মুক্তি পেল কিয়ারা আদভানির সঙ্গে জুটি বেঁধে কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া ২’। ছবিতে রয়েছে টাবুও। অক্ষয়ের জুতায় পা গলানোয় ছবি মুক্তি পাওয়ার আগে থেকেই মিশ্র প্রতিক্রিয়া ভেসে আসছে চারদিক থেকে। এখন দেখার কতটা দর্শক মনে জায়গা করতে পারে কার্তিকের ‘ভুল ভুলাইয়া’। অক্ষয়ের রেকর্ড ভাঙা কি আদৌ সম্ভব হবে?

সূত্র: হিন্দুস্তান টাইমস।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর