ইটনায় সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের অবহিতকরণ সভা

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) এর আয়োজনে ও বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের সহযোগীতায় প্রকল্পের অবহিতকরন সভা অনুষ্ঠিত।
গত সোমবার সকালে উপজেলা পরিষদের হলরুমে ইউএনও নাফিসা আক্তারের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য দেন প্রকল্পের জেলা ব্যবস্থাপক গোলাম মস্তফা। তিনি বলেন এসডিএফের বাস্তবায়ন ও অর্থমন্ত্রনালয়ের সহযোগীতায় পরিচালিত প্রকল্পের মূল লক্ষ্য হচ্ছে- গ্রামীণ দরিদ্র নারীর ক্ষমতায়নের মাধ্যমে গ্রামীণ দারিদ্র দূরীকরণ ও টেকসই উন্নয়ন লক্ষমাত্রা অর্জনে সরকারকে সহায়তা করা।
অন্যদিকে উপকার ভোগী কমিউনিটি পরিচালিত উন্নয়ন পরিকল্পনা প্রনয়ন ও বাস্তবায়ন করবে। যেখানে স্থানীয় দরিদ্র জনগোষ্ঠী নিজেরাই নিজেদের উন্নয়নের পরিকল্পনা প্রনয়ন, বাস্তবায়ন ও মুল্যায়ন করে থাকে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী কামরুল হাসান।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের কর্মকর্তা, এনজিও, ব্যাংক, সমাজসেবা প্রতিষ্টান, সুশীল সমাজ, স্থানীয় মুক্তিযোদ্ধা, মিডিয়া প্রতিনিধিগণসহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বৃন্দ, এসডিএফের আঞ্চলিক ব্যবস্থাপক শেখ নাইমুর রহমান, রোকনুজ্জামান। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা লাইভলীহুড কর্মকর্তা সালমা বেগম।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর