,

tec-20220226170708

এক চার্জে ৩০ ঘণ্টা চলবে ইয়ারবাডটি

হাওর বার্তা ডেস্কঃ রিয়েলমির আরও একটি ইয়ারবাড এলো প্রযুক্তি বাজারে। দারুণ সব ফিচারের সঙ্গে এসেছে ইয়ারবাডটি। এমনকি গেমসের জন্য বিশেষ ফিচার যুক্ত করা হয়েছে এতে। ব্যাটারিতে থাকছে ফার্স্ট চার্জিং ব্যবস্থা। রয়েছে ডলবি অ্যাটমস সাপোর্ট। ইয়ারবাডটি এক চার্জে চলবে ৩০ ঘণ্টা পর্যন্ত।

Realme Buds Q2s ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনটি ট্রান্সপারেন্ট স্পেস ক্যাপসুল ডিজাইনের সঙ্গে এসেছে। কল চলাকালীন বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়ানোর জন্য এই ইয়ারফোনে উপস্থিত এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার দেওয়া হয়েছে।

এমনকি ১০ এমএম ড্রাইভারের সঙ্গে আসা এই ইয়ারবাডের চার্জিং কেসে থাকবে ট্রান্সপারেন্ট ডিজাইন। থ্রীডি সারাউন্ড সাউন্ডের জন্য এটি ডলবি অ্যাটমস অডিও সাপোর্ট করবে এবং ব্যবহারকারী এতে তার পছন্দমতো সাউন্ড এফেক্ট নির্বাচন করতে পারবেন।

এছাড়াও রয়েছে ইন্টালিজেন্ট নয়েজ রিডাকশন অ্যালগরিদম। ফলে এর এআই পাওয়ার ইএনসি মোডের মাধ্যমে ব্যবহারকারী স্বচ্ছ কলিং এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারবেন। সংস্থার দাবি, ইয়ারফোনটি সঠিকভাবে শব্দ ফিল্টার করে ভয়েস কোয়ালিটি অপটিমাইজ করতে সক্ষম।

এতে রয়েছে গেমিংয়ের উপযোগী ৮৮ এমএস আল্ট্রা লো ল্যাটেন্সি মোড। যা গেমের শব্দ ও ছবি সিঙ্ক্রোনাইজ করবে। ইয়ারবাডটি টাচ এনাবেল সারফেসের সঙ্গে এসেছে। ফলে এতে স্পর্শ করে সহজেই মিউজিক ও কল নিয়ন্ত্রণ করা সম্ভব।

এছাড়া পানি থেকে সুরক্ষা দিতে এটি IPX4 রেটিং থাকছে। দ্রুত কানেক্টিভিটির জন্য ইয়ারবাডটিতে ব্যবহার করা হয়েছে ব্লুটুথ ভি৫.২। ব্যবহারকারী রিয়েলমি লিঙ্ক অ্যাপের মাধ্যমে সহজেই তার স্মার্টফোন থেকে এটিকে নিয়ন্ত্রণ করতে পারবেন।

একবার পরিপূর্ণ চার্জে ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডটি ৭ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম অফার করবে। শুধু তাই নয়, চার্জিং কেস সমেত এটি ৩০ ঘণ্টা পর্যন্ত সক্রিয় থাকতে সক্ষম। ইয়ারবাডটি ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্টসহ আসায় সি টাইপ চার্জারয়ের মাধ্যমে মাত্র ১৫ মিনিট চার্জে এটি তিন ঘন্টা পর্যন্ত ব্যবহারযোগ্য।

চীনে রিয়েলমি বাডস কিউ২এস ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম রাখা হয়েছে ১৪৯ ইউয়ান ( প্রায় ১,৮০০ টাকা)। ব্ল্যাক, গ্রীন এবং হোয়াইট এই তিনটি কালারের ক্রেতারা বেছে নিতে পারবেন ইয়ারফোনটি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর