,

messi-20220102075850

‘আতঙ্কে’ পিএসজিতে ফিরছেন না মেসি?

হাওর বার্তা ডেস্কঃ বড়দিন উদযাপনে জন্মভূমি আর্জেন্টিনাতে সপরিবারে আসেন লিওনেল মেসি। বেশ আনন্দে সময় কেটেছে তার, সেটি মেসির সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নজর দিলেই বোঝা যায়।

তবে বড়দিনের উৎসব শেষে নতুন বছর শুরু হয়ে গেলেও প্যারিসে নিজের ক্লাব পিএসজিতে ফিরছেন মেসি।

ছুটি শেষ হয়ে গেলেও কেন ফ্রান্সে ফিরছেন না মেসি? সে প্রশ্নে আর্জেন্টিনার কয়েকটি সংবাদমাধ্যম জানিয়েছে, আতঙ্কে নাকি ফ্রান্সে যেতে পারছেন না লিওনেল মেসি।

পিএসজির দুই আর্জেন্টাইন সতীর্থ আনহেল ডি মারিয়া ও লিয়ান্দ্রো পারেদেসের সঙ্গে নিজের ব্যক্তিগত বিমানে চড়ে ফ্রান্সে যাননি মেসি।

কীসের আতঙ্ক মেসির? ধারণা করা হচ্ছে মহামারি করোনাভাইরাসের।

কারণ ইউরোপে ফের হানা দিয়েছে করোনা। পিএসজির ৫ ফুটবলারের করোনা হয়েছে বলে খবর।  সেসব ফুটবলারের নাম প্রকাশ না করলেও করোনা ইস্যুতে বেশ সর্তক ক্লাবটি।

এদিকে করোনার ছোবলে জেরবার ইউরোপের একের পর এক ক্লাব।  লা লিগার দল বার্সেলোনা ও আতলেতিকোর পর ইংলিশ ক্লাব লিভারপুলেও হানা দিয়েছে করোনা।

বার্সার জর্দি আলবা, ক্লেমোঁ লংলে ও দানি আলভেস, সামুয়েল উমতিতি, উসমান দেম্বেলে, গাভি, মিডফিল্ডার ফিলিপে কুতিনহো, ডিফেন্ডার সের্জিনো দেস্ত ও ফরোয়ার্ড আব্দেসামাদ করোনায় আক্রান্ত।

আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনেসহ পাঁচ জন করোনায় আক্রান্ত এখন।  অধিনায়ক কোকে, মিডফিল্ডার এক্তর এররেরা, ফরোয়ার্ড জোয়াও ফেলিক্স ও আঁতোয়া গ্রিজমান।

এখন করোনা নিয়ে মেসির আতঙ্কগ্রস্ত হওয়াই স্বাভাবিক। ভক্তদের উদ্দেশ্যে মেসির নববর্ষের শুভেচ্ছাবার্তাতেও উঠে এসেছে করোনা থেকে সুরক্ষার ইস্যু।

তবে মেসি কী কেবল করোনা আতঙ্কে পিএসজিতে ফিরছেন না – এমনটা নিশ্চিত করতে পারেনি কোনো গণমাধ্যম।

অনেকের মতে, হয়তো ছুটি বাড়ানো হয়েছে মেসির।  অথবা করোনার জেরবারে শেষ মুহূর্তে বদলে গেছে সূচি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর