,

তাহসানমিথিলাফারিয়ার-বিরুদ্ধে-অভিযোগের-যাচাই-বাছাই-চলছে

তাহসান-মিথিলা-ফারিয়ার বিরুদ্ধে অভিযোগের যাচাই-বাছাই চলছে

হাওর বার্তা ডেস্কঃ আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রতারণামূলক কর্মকাণ্ডে সহযোগিতা ও অর্থ আত্মসাতের অভিযোগে জনপ্রিয় তারকা তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ নয়জনের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলার পর অভিযোগ তদন্তে নেমেছে পুলিশ।

তাহসান বিদেশে রয়েছেন। আর মামলার পর মিথিলা ও ফারিয়া উচ্চ আদালত থেকে আট সপ্তাহের আগাম জামিন নিয়েছেন।

মামলার তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব হাসান গণমাধ্যমকে বলেন, মামলার পর তাহসান, মিথিলা ও ফারিয়ার বিরুদ্ধে অভিযোগ যাচাই-বাছাই চলছে। তদন্তে সংশ্লিষ্টদের সম্পৃক্ততা পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

গত ৪ ডিসেম্বর রাজধানীর ধানমন্ডি থানায় মামলাটি দায়ের করেন ইভ্যালির গ্রাহক সাদ স্যাম রহমান।

মামলার এজাহারে বলা হয়েছে, প্রতারণামূলকভাবে গ্রাহকদের টাকা আত্মসাৎ ও সহায়তা করা হয়েছে। আত্মসাৎকৃত টাকার পরিমাণ ৩ লাখ ১৮ হাজার টাকা। যা উদ্ধার করা সম্ভব হয়নি।

মামলার বাদী সাদ স্যাম রহমান বলেন, তাহসান খানকে আমি রোল মডেল মনে করি। তার ওপর আস্থা রেখেই ইভ্যালিতে মোটরসাইকেল অর্ডার করেছি। এছাড়া মিথিলা ও ফারিয়া আছে জেনে আমি আরেকটু আস্থা পেয়েছিলাম। তাহসান, মিথিলা ও ফারিয়া বিজ্ঞাপন প্রচারসহ বিভিন্নভাবে মিথ্যা তথ্য দিয়ে ক্রেতা আকর্ষণ করে আমাকেসহ সাধারণ মানুষের বিশ্বাস ভঙ্গ করে টাকা আত্মসাৎ করেছেন। ন্যায়বিচার পাওয়ার জন্য আমি আদালতে মামলা করেছি।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর