,

1-417

অপু বিশ্বাসের বিষয়ে মুখ খুললেন বুবলী

হাওর বার্তা ডেস্কঃ কয়েক বছর আগেও ঢাকাই সিনেমার সবচেয়ে আলোচিত জুটি ছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০০৬ সালে ‘কোটি টাকার কাবিন’দিয়ে প্রথম বড় পর্দায় আসেন দুজন। পরবর্তী এক যুগে উপহার দেন বেশ কয়েকটি হিট সিনেমা। কিন্তু প্রেম, বিয়ে ও বিচ্ছেদ তাদের ক্যারিয়ারেও প্রভাব ফেলেছে। আর তাই তো গত তিন-চার বছর ধরে নতুন কোনো সিনেমায় দেখা যাচ্ছে না তাদের। অনেক ঝড় বয়ে যাওয়ার পর পর্দায় শাকিব-অপু জুটি ফের দেখতে পাওয়া অবিশ্বাস্য!

এরপর শাকিব জুটি বাঁধেন শবনম বুবলীর সঙ্গে। বুবলী অবশ্য শাকিবেরই আবিষ্কার। শাকিব-বুবলী জুটিও সিনেপ্রেমীদের কাছে প্রিয়। সঙ্গতকারণেই শাকিবের ব্যক্তিগত জীবনে অপুর সঙ্গে বুবলীর নামটি চলে আসে। আর এ কারণেই অনেকে মনে করেন, বেশ তিক্ত সম্পর্ক বোধহয় এই দুই নায়িকার। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন বুবলী নিজেই। জানালেন, অপুর সঙ্গে কোনো রেষারেষি নেই তার। এমনকি গল্পের প্রয়োজনে অপু বিশ্বাসের সঙ্গে অভিনয় করতেও আপত্তি নেই তার। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেছেন বুবলী।

সোমবার এফডিসিতে সৈকত নাসির পরিচালিত ‘তালাশ’ নামের একটি ছবির শুটিং সেটে উপস্থিত হন বুবলী। এ সময় সাংবাদিকরা তাকে ঘিরে ধরে প্রশ্ন করেন চিত্রায়িকা অপু বিশ্বাসের সঙ্গে তার কোনো বিরোধ চলছে কি না। জবাবে বুবলী বলেন, ‘অপু বিশ্বাসের সঙ্গে আমার দেখাও হয় না। তাহলে তার সঙ্গে আমার রেষারেষি কেন থাকবে। কিন্তু মানুষ মনে মনে কথা কিছু ভেবে বসে থাকে। গল্পের প্রয়োজনে অপু বিশ্বাসের সঙ্গে অভিনয় করতেও আপত্তি নেই আমার। যখন আমরা শিল্পীরা একসঙ্গে কাজ করি তখন আমাদের মধ্যে এমন কোনও বিষয় থাকে না। বাইরে থেকে মানুষ অনেক কিছু চিন্তা করেন। আমার কাছে ভালো গল্পের সিনেমা হলে সবার সঙ্গেই কাজ করার ইচ্ছে। একটা সময় শাকিব খানের বাইরে আমাকে পাওয়া যায় না বলেও কথা উঠত; এখন তো অনেকের সঙ্গে কাজ করছি।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর