টাকার চিন্তা করলে বিনোদন জগত জীবনেও ছাড়তাম না: অ্যানি খান

হাওর বার্তা ডেস্কঃ মডেলিং, উপস্থাপনা ও অভিনয়ের মাধ্যমে ব্যাপক পরিচিতি লাভ করেছিলেন অ্যানী খান। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ২০২০ সালের ২০ মার্চ আনুষ্ঠানিকভাবে শোবিজ থেকে বিদায় নেন তিনি। এরপর থেকে ইসলামী নিয়মকানুন অনুযায়ী জীবনযাপন শুরু করেন। এখনও সেভাবেই চলছেন তিনি।

তবে গত মার্চ থেকে নতুন কর্মকাণ্ডে নিজেকে যুক্ত করেছেন। অনলাইনে পোশাক ব্যবসা শুরু করেছেন। ‘অ্যানীস কালেকশন’ নামের সেই প্রতিষ্ঠানে বোরকা ও সালোয়ার কামিজ বিক্রি করছেন অ্যানি। শুরু থেকেই ক্রেতাদের কাছে থেকে ভালো সাড়া পাচ্ছেন তিনি।

তবে পণ্যের দাম বেশি নিচ্ছেন বলে অ্যানী খানের বিরুদ্ধে সামাজিকমাধ্যমে অনেক নেটিজেন গুজব ছড়াচ্ছেন।

বিষয়টি নিয়ে সাবেক এই অভিনেত্রী নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন।

তিনি লেখেন, আমার পেজে সব কিছুর দাম বেশি, কিছু আইডি থেকে প্রতিনিয়ত এরকম বলা হচ্ছে। এদের কী লাভ আমার সঙ্গে এমন করে? অবাক লাগে মানুষ এত কুরুচি সম্পন্ন হতে পারে?

‘এমন না যে আমি কারো সঙ্গে পাল্লা দিয়ে ব্যবসা করছি, নিজের এত বছরের ক্যারিয়ার ছেড়ে দিয়ে কষ্ট করে ব্যবসাটাকে আগলে ধরেছি, আর এরকম কিছু ফেক আইডি প্রতিনিয়ত এমন করছে।

অ্যানী খান আরও লেখেন, হে আল্লাহ, আপনি সর্বশক্তিমান। আপনি যদি আমার ভাগ্যে নির্ধারণ করে রাখেন আমার ব্যবসা বরকতময় হবে, ইনশাআল্লাহ হবে। কারণ আমি টাকার কথা চিন্তা করলে আমার মিডিয়া (বিনোদন) জগত জীবনেও ছাড়তাম না।

‘আমার দৃঢ় মনোবল আপনি আমার সহায়ক, আপনি চান তাই আমি ব্যবসা করছি। আল্লাহ আপনি এসব বাজে মানুষদেরকে হেদায়েত করুন। আমাকে অনেক বেশি ধৈর্য দিয়ে দেন, যেন এরা আমার মনোবল ভাঙতে না পারে। আমিন সুম্মা আমিন।’

প্রসঙ্গত, ২০২০ সালের ১৯ মার্চ আল হারুনের পরিচালনায় ‘ইস্টিকুটুম’ নামের একটি ধারাবাহিক নাটকে সর্বশেষ শুটিং করেন অ্যানি খান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর