,

1619698865_01

ছয় মাসেই সফল অ্যানী খান

হাওর বার্তা ডেস্কঃ একজন নাট্যাভিনেত্রী হিসেবেই পরিচিত ছিলেন অ্যানী খান। একখণ্ড ও ধারাবাহিক নাটকে অভিনয় করে ব্যাপক পরিচিতি তৈরি করেছিলেন এই অভিনেত্রী। ভালোই চলছিল তার অভিনয় ক্যারিয়ার।

কিন্তু করোনাকাল শুরু হওয়ার পর থেকে বদলে যান এই অভিনেত্রী। ধর্মের টানে অভিনয় ছাড়েন হঠাৎ। পুরো জীবনযাপন বদলে ফেলেন তিনি। তবে অভিনয় ছাড়ার পর একজন ব্যবসায়ী হিসেবে নতুন পেশা নিয়ে এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন অ্যানী খান।

‘অ্যানীস কালেকশন’ নামের একটি অনলাইন পোশাক বিক্রয় প্রতিষ্ঠান পরিচালনা করছেন। এখানে বোরকা ও কামিজ বিক্রি করছেন তিনি। ছয় মাস আগে প্রতিষ্ঠা করা এ ব্যবসায়িক প্রতিষ্ঠানের পরিধি বৃদ্ধি করছেন প্রতিনিয়ত।

এ প্রসঙ্গে অ্যানী খান বলেন, খুব বড় পরিসরে কাজটি করার পরিকল্পনা ছিল না আমার। যেহেত অভিনয় ছাড়ার পর প্রচুর অবসর সময় পাচ্ছি, তাই সময়টাকে কাজে লাগানোর জন্যই অনলাইনে পোশাক বিক্রির কাজটি শুরু করি। আমার পণ্যের ক্রেতারা বেশিরভাগই আমার অভিনয়ের ভক্ত ছিল। তবে সাধারণ ক্রেতারাও পণ্য কিনছেন। তাই আরও কিছু পণ্য যোগ করে ব্যবসায়িক কার্যক্রম বৃদ্ধি করার পরিকল্পনা করছি।

জানা গেছে, শিগগিরই তার প্রতিষ্ঠানের নতুন নাম দেবেন ‘দ্য মাইসুন’। রাজধানীর উত্তরা থেকে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছেন অ্যানী খান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর