,

IMG_20210819_145528

ভিড়ে হুমড়ি খেয়ে পড়ে গেলেন পরীমণি

হাওর বার্তা ডেস্কঃ আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) আদালতে শুনানির জন্য হাজির করা হয় পরীমণিকে। এদিন শুনানি শেষে দ্রুত হাজতখানায় নেয়ার সময় হুমড়ি খেয়ে পড়ে যান তিনি। দুপুর সাড়ে ১২ টার কিছু আগে এই ঘটনা ঘটে।

জানা যায়, দুপুরে রিমান্ডের শুনানি শেষে তাড়াহুড়ো করে আদালতের এজলাসে থেকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের হাজতখানার গেইটের সামনে ভিড়ের কারণে এমনটা ঘটে।

সিএমএম আদালতের নীচে আসলে সাংবাদিকরা পরীমণির ছবি তুলতে যান। পুলিশ তাকে তাড়াহুড়ো করে হাজতখানার দিকে নিয়ে যাচ্ছিল। পথিমধ্যে সিএমএম আদালতের হাতজথানার সামনে পড়ে যান তিনি। পরবর্তীতে নায়িকাকে দ্রুত সেখান থেকে তুলে হাজতখানায় নিয়ে যাওয়া হয়।

সেখানে দায়িত্বরত এক পুলিশ সদস্য জানান, ‘পরীমণি হুড়োহুড়িতে পড়ে যান। তাকে তুলে হাজতখানায় রাখা হয়েছে। তবে কোনো চোট পাননি তিনি।’

আজ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তৃতীয় দফায় পরীর একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম। সকাল ৮টা ২৫ মিনিটে পরীমণিকে রিমান্ড শুনানির জন্য গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে আদালতে হাজির করা হয়। সেখানে আনার পর তাকে রাখা হয় আদালতের হাজতখানায়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর