হোসেনপুরে প্রতিপক্ষের হামলায় মসজিদের মোয়াজ্জিন খুন : গ্রেফতার ১

কিশোরগঞ্জের হোসেনপুরে জমি সংক্রান্ত বিরোধে জেরে প্রতিপক্ষের লোকজনে ধারালো অস্ত্র ও লাঠি সোটা আঘাতে এক মসজিদের মোয়াজ্জিন নির্মম ভাবে খুন হয়েছে। এ ঘটনায় জড়িত আছিয়া খাতুন (৩০) নামে এক মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও অন্যান্য সূত্রে জানাযায়, উপজেলার শাহেদল ইউনিয়নের কাওনা গ্রামের গত বুধবার বিকেলে বিরোধপূর্ণ জমিতে কাঠাঁল পাড়াকে কেন্দ্র করে কথাকাটাকাটির এক পর্যায়ে দু’পক্ষ ধারালো অস্ত্র ও লাঠি সোটা নিয়ে এক রক্ষক্ষয়ি সংঘর্ষে লিপ্ত হয়। এসময় উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে। গুরুতর আহত জেসমিন আক্তার (২০),অঞ্জনা আক্তারকে (৩০) হোসেনপুরে হাসপাতালে ভর্তি হয়েছে।

এ ঘটনার আহত পুত্রবধূ জেসমিন আক্তারকে হাসপাতালে দেখতে এসে হাসপাতালের সামনে বুধবার রাতেই আবারও প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধী কাওনা মসজিদের মোয়াজ্জিন তমিজ উদ্দিন দুলু (৬৫) গুরুতর আহত হয়। পরে গতকাল বৃহঃস্পতিবার (২৮ মে) সকালে হোসেনপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

খবর পেয়ে পুলিশ লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন। এ দিকে হোসেনপুর থানা এসআই মোঃ সোহেল রানার নেতৃত্বে বৃহ:স্পতিবার সন্ধ্যায় খুনের ঘটনার সাথে জড়িত সন্ধেহে আছিয়া খাতুনকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে ওসি মোঃ নান্নু মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর