,

realme-20210707205328

সাশ্রয়ী দামে ৫জি স্মার্টফোন আনছে রিয়েলমি

হাওর বার্তা ডেস্কঃ সবার জন্য ফাইভ জি’ এই প্রতিশ্রুতি পূরণের লক্ষ্যে খুব শিগগিরই বাজারে নতুন প্রজন্মের ফাইভ জি প্রসেসরযুক্ত স্মার্টফোন রিয়েলমি ৮ ফাইভজি এবং স্পোর্ট স্মার্টওয়াচ ২ সিরিজ আসতে যাচ্ছে।

রিয়েলমি ৮ ৫জি স্মার্টফোনের মাধ্যমে দেশের বাজারে তাদের ৫জি স্মার্টফোনের যাত্রা শুরু করতে যাচ্ছে। কোম্পানিটির দাবি এটিই হতে যাচ্ছে বাংলাদেশের সবচেয়ে সাশ্রয়ী ৫জি স্মার্টফোন।

ফাইভ জি ফোনের পাশাপাশি, রিয়েলমি অসাধারণ স্পোর্টস ফিচারের সমন্বয়ে তাদের নতুন স্পোর্ট স্মার্টওয়াচ ‘রিয়েলমি ওয়াচ ২ সিরিজ’ উন্মোচন করতে যাচ্ছে। এতে রয়েছে আপগ্রেডেড ১.৭৫ ইঞ্চির (বা ৪.৪ সেমি) বড় কালার ডিসপ্লে এবং ১০০টি স্টাইলিশ ওয়াচ ফেস, যা ব্যবহারকারীরা তাদের নিজেদের মতো কাস্টমাইজ করতে পারবেন। অর্থাৎ, ব্যবহারকারীরা স্টাইলে পাবেন সম্পূর্ণ স্বাধীনতা। চমকপ্রদ রিয়েল স্পোর্টস ইঞ্জিনের সাথে রিয়েলমি ওয়াচ ২ সিরিজ ব্যবহারকারীদের সঠিক জিপিএস, রক্তে অক্সিজেন ও হৃদস্পন্দন শনাক্তকরণে সাহায্য করবে এবং বিভিন্ন রকম স্পোর্টস মোড ও আরও অনেক স্মার্ট ফাংশন সুবিধা দেবে।

সম্প্রতি, এই পণ্যটি বাজারে নিয়ে আসতে রিয়েলমি ও ইভ্যালি একটি সমঝোতা চুক্তি সই করেছে। এই চুক্তি অনুযায়ী ইভ্যালি রিয়েলমি ৮ ফাইভ জি’তে বিশেষ অফার দেবে। ফাইভ জি ডিভাইস আরও সাশ্রয়ী করার প্রচেষ্টায়, এসব অফার গ্রাহকদের জন্য হবে আরও আকর্ষণীয়। তাই, ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির সঙ্গে রিয়েলমি ৮ ফাইভ জি উন্মোচিত হতে যাচ্ছে।

আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ফাইভ জি ফোন সরবরাহের লক্ষ্যে, তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি ফাইভ জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। রিয়েলমি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সঙ্গে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ফাইভ জি ফোন ছাড়াও রিয়েলমি আরও অনেক এআইওটি পণ্য তরুণ ক্রেতাদের জন্য বাজারে নিয়ে আসবে। উন্মোচিত হতে যাওয়া তাদের নতুন এই পণ্যগুলো এই উন্নত কৌশলেরই অংশ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর