মাদক বিরোধী অ্যাকশধর্মী টেলিফিল্ম এ প্রিয়ন্তী

এবারে ব্যতিক্রমধর্মী টেলিফিল্মে অভিনয় করলেন প্রিয়ন্তী । এই টেলিফিল্মে সমাজের মানুষকে মরনব্যাধী মাদক দ্রব্য থেকে দূরে যাওয়ার পথ দেখিয়েছে । প্রিয়ন্তী এই টেলিফিল্মে অনুপমা নামে অভিনয় করছেন ।

মাদক ব্যবসায়ী বাবা । এই ব্যবসার মাধ্যমে প্রচুর টাকা মালিক হয়েছেন । কিন্তু মেয়ে অনুপমা ঠিক বাবার উলটা । মাদককে সে ঘৃণা করে । মেয়ে অনুপমা তার বাবার এই অবেধ ব্যবসা বন্ধ করবে । এই কারণে সে বাবার বাড়ি থেকে পালিয়ে যায় গ্রামের এক সহজ সরল ছেলে আরমানের কাছে ।

আরমান অনুপমাকে ভালোবাসে কিন্তু অনুপমা ভালোবাসে না ।এই সুযোগটি কাজে লাগিয়ে অনুপমা আরমানকে শর্ত দেয়, যে যদি তাকে সাতদিন লুকিয়ে রাখতে পারে তবে তার ভালোবাসার সাড়া দিবে অনুপমা । এদিকে মেয়ে অনুপমার ঠিকানা পায় বাবা । অনুপমাকে বাড়ি ফিরে নিয়ে আসতে চাইয়লে মেয়ে বাবাকে শর্ত দেয় মেয়েকে নিতে চায়লে মাদক ব্যবসা ছাড়তে হবে ।কিন্তু বাবা কিছুতে রাজী হয় না ।অনেক সংগ্রাম করার পর মেয়ে অনুপমার সামনে আরমানকে খুন করে ।পরে নিজের মেয়েকেও খুন করে বাবা ।
এমন একটি গল্প যেখানে দূর্দান্ত একশ্যন, কমেডি, আবেগ, প্রেম-ভালোবাসা নিয়ে তৈরি টেলিফিল্মটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রিয়ন্তী শ্রাবণ, এতে অভিনয় করেছেন প্রিন্স, আশরাফ রবি ,স্বপ্নিল, আব্দুল লতিব ,রফিক, রাকিব ও আরো অনেকে ।

টেলিফিল্মটি রচনা করেছেন ফিরোজ খন্দকার । প্রযোজনা করেছে তানপুরা মিডিয়া , ব্যাবস্থাপনায় তানপুরা প্রোডাকশন হাউস।

প্রিয়ন্তীর কাছে টেলিফিল্মটি সপর্কে জানতে চায়লে তিনি বলেন, অসাধারন একটি গল্প ।যেখানে সমাজের মানুষের অনেক কিছু শেখার আছে । এটিতে আমি অভিনয় করে অনেক অনেক হ্যাপি । তানপুরা মিডিয়াকে অসংখ্য ধন্যবাদ যে আমায় এমন একটি অসাধরন চরিত্রে অভিনয়ে সুযোগ দেওয়ার জন্য ।

এছাড়া বর্তমানে প্রিয়ন্তী নিয়মিত নাটকে অভিনয় করছেন ।পাশাপাশি তিনি বিভিন্ন ফ্যাশন হাউজের মডেল হিসেবে কাজ করেন ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর