সাহেদের বিরুদ্ধে আবারও সিলেটে চেক জালিয়াতির মামলা

হাওর বার্তা ডেস্কঃ আলোচিত ‘রিজেন্ট সাহেদের’ বিরুদ্ধে সিলেটে আবারও চেক জালিয়াতি ও প্রতারণা মামলা হয়েছে। সিলেটের জৈন্তাপুর উপজেলার পাথর ব্যবসায়ী ‘মাওলা স্টোন ক্রাশার মিল’র স্বত্বাধিকারী শামসুল মাওলা বৃহস্পতিবার সিলেট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (৩য়) আদালতে এ মামলা দায়ের করেন। মামলাটি আমলে নিয়ে এ বিষয়ে তদন্ত করে দ্রুত প্রতিবেদন দাখিলের জন্য সংশ্লিষ্ট থানা পুলিশকে নির্দেশ দিয়েছেন আদালত।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মো. আবদুস সাত্তার মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। সাহেদের বিরুদ্ধে শামসুল মাওলা আগেও তিনটি মামলা দায়ের করেন।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, শামসুল মাওলাকে পাথর ক্রয় বাবদ একটি চেক দেন সাহেদ। ১০ লাখ টাকার অঙ্ক বসিয়ে স্বাক্ষর দিয়ে শামসুল মাওলাকে একটি ভুয়া চেক দেন সাহেদ। পরবর্তী সময়ে সেটি অন্য একটি ব্যবসা প্রতিষ্ঠানের নামের চেক বলে ধরা পড়ে। এর আগে গত বছরের ৪ মার্চ সিলেট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (১ম) আদালতে সাহেদের বিরুদ্ধে ২০ লাখ ৫০ হাজার টাকার তিনটি প্রতারণা মামলা দায়ের করেন শামসুল মাওলা। গত ৮ নভেম্বর আলোচিত সেই মামলার শুনানি অনুষ্ঠিত হয়। শুনানিকালে বিবাদীপক্ষের আইনজীবী সাহেদের জামিনের আবেদন করলে সিলেট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (১ম) আদালতের বিচারক হারুনুর রশিদ তা নাকচ করে সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর