হাওর বার্তা ডেস্কঃ  নেতাকর্মীদের সঙ্গে যুবলীগের নবনির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খানের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিশৃঙ্খলা ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে।

সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয়, জেলা ও মহানগর শাখার নেতাদের শুভেচ্ছা বিনিময়ের এই অনুষ্ঠান শুরু হওয়ার কথা ছিল। কিন্তু নতুন নেতারা (যুবলীগের নবনির্বাচিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে যুবলীগের কার্যালয়ের সামনে আসেন দুপুর সাড়ে ১২টায়। সেখানে আগে থেকেই কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। নতুন নেতাদের উপস্থিতির পরে অনুষ্ঠানে তাদের সঙ্গে সেলফি ও ছবি তুলতে হুড়োহুড়ি শুরু করেন নেতাকর্মীরা। নতুন শীর্ষ দুই নেতার কাছে নিজেদের উপস্থিতি জানান দিতে মরিয়া হয়ে উঠেন সবাই। এতে করে বিশৃঙ্খলা পরিবেশ সৃষ্টি হয়। ঘটে ধাক্কা-ধাক্কির ঘটনাও।

এ সময় কেন্দ্রীয় নেতারা বারবার মাইকে তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশে শৃঙ্খলা বজায় রাখার কথা বললেও কোনো কাজে আসেনি। কেন্দ্রীয় নেতাদের নির্দেশনা মানতে দেখা যায়নি যুবলীগের তৃণমূলের নেতাকর্মীদের। এই বিশৃঙ্খল পরিস্থিতির মধ্যে অনুষ্ঠান কাভার করতে আসা কয়েকজন সাংবাদিককেও হেনস্তার শিকার হতে হয় যুবলীগ নেতাকর্মীদের হাতে। বাদ যাননি নগর যুবলীগের নেতারাও।

একপর্যায়ে বিশৃঙ্খলার কারণে ফুলেল শুভেচ্ছা না নিয়ে নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য দিয়েই অনুষ্ঠান শেষ করেন সংগঠনের এই দুই শীর্ষ নেতা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর