,

01

হাওরের পাঁচ শতাধিক দুস্থ ও দরিদ্র মানুষের মধ্যে ঘরে পৌঁছুলো কোরবানির গোস্ত

হাওর বার্তা ডেস্কঃ ঈদুল আযহাকে কেন্দ্র করে হাওরের পাঁচ শতাধিক দুস্থ ও দরিদ্র মানুষের মধ্যে কোরবানির গোস্ত বিতরণের এক চমৎকার অনুষ্ঠানের আয়োজন হয়ে গেলো হাওর উপজেলা মিঠামইনে।

সোমবার (১২ আগস্ট) আল খায়ের ফাউন্ডেশন ও সমকাল সুহৃদের উদ্যোগে ৮টি গরু কোরবানি দিয়ে উপজেলার পাঁচ শতাধিক দরিদ্র নারী-পুরুষের মধ্যে পৃথক পৃথক ব্যাগে কোরবানির মাংস বিতরণ করা হয়। কোরবানির মাংস বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাষ্ট্রপতির পুত্র রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আছিয়া আলম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকির রাব্বানীসহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

দরিদ্র ও দুস্থ মানুষ কোরবানির মাংস পেয়ে এক অনাবিল ঈদ আনন্দ নিয়ে সবাই ফিরে যান যার যার ঘরে।

এ সময় রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি বলেন, আল খায়ের ফাউন্ডেশন ও সমকাল সুহৃদ হাওরের দরিদ্র জনগোষ্ঠির কথা সব-সময় মনে রাখে। তাদের জন্য সত্যিকার অর্থেই তারা কিছু না কিছু করে আসছে।

সেইজন্য হাওরবাসী তাদের প্রতি কৃতজ্ঞ। হাওরের জনপ্রতিনিধি হিসেবে আমি তাদের এই মানবিক কর্মসূচির পরিধি আরও বাড়িয়ে বেগমান করবে বলে আশা করি।

হাওরে কোরবানির গোস্ত বিতরণ অনুষ্ঠানে আল খায়ের ফাউন্ডেশনের কান্ট্রি ম্যানেজার তারেক মাহমুদ সজীব বলেন,  আল-খায়ের ফাউন্ডেশন মানবিক আবেদনে সব-সময় দরিদ্র জনগণের পাশে থাকে। ভবিষ্যতে আল-খায়ের ফাউন্ডেশন কিশোরগঞ্জে কাজের পরিধি আরও বৃদ্ধি করবে বলে সবাইকে আশ্বস্ত করেন।

তিনি আরও বলেন, প্রকৃত দুস্থদের মুখে হাসি দেখে সত্যি ভাল লাগছে। সমকাল সুহৃদকে নিয়ে আগামীতে কিশোরগঞ্জ জেলার হাওর অঞ্চলসহ গ্রামীণ পর্যায়ে মানবিক কাজ করে দেশের তৃণমূল জনগোষ্টিকে এগিয়ে নিয়ে যাবার পাশাপাশি আজকের তরুণ-তরুণীদের মানবিক সচেতনেতা ও মূল্যবোধকে জাগ্রত করাই আমাদের মূল লক্ষ্য।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর