বাকিরাও শপথ নেবেন, আশা আওয়ামী লীগের

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বাকিরা ৩০ এপ্রিলের মধ্যে সংসদে শপথ নেবেন বলে আশা করেছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ। আজ শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউতে মহানগর দক্ষিণ মহিলা আওয়ামী লীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশাবাদ ব্যক্ত করেন।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিএনপির একজন গতকাল শপথ নিয়েছেন। জনগণের রায়ের প্রতি শ্রদ্ধা জানিয়ে আগামী ৩০ এপ্রিলের মধ্যে আপনারা শপথ নেবেন বলে আশা করি।

তিনি আরো বলেন, মির্জা ফখরুল আপনি কথায় কথায় গণতন্ত্রের কথা বলেন, কিন্তু যে জনগণ আপনাকে ভোট দিয়েছে তাদের প্রতি শ্রদ্ধা দেখাতে পারছেন না। সেই জনগণ থেকে সফলতা নিয়ে তাদের আপনি অবজ্ঞা করছেন।

অন্যদিকে সকালে চন্দ্রিমা উদ্যানে জাতীয়তাবাদী মহিলা দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সংসদে না যাওয়ার যে সিদ্ধান্ত বিএনপির নেওয়া ছিল, সেটাই বহাল আছে। এ বিষয়ে আর কোনো দ্বিমত থাকার কথা নয়। দলের সিদ্ধান্ত যারা ভাঙবেন, তাঁদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, বিএনপির নির্বাচিতরা যেন শপথ নেন, সেজন্য সরকারের চাপ আছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর