এবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে সরাসরি যা জানালেন: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবাহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পরিস্থিতি অনুকূলে এলেই শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে সিদ্ধান্ত জানিয়ে দেবে সরকার। রবিবার জাতীয় শোক ও জাতীয় বিস্তারিত..

দেশে একদিনে ৩৪ মৃত্যু, আক্রান্ত দুই হাজারের কম

হাওর বার্তা ডেস্কঃ দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৩ হাজার ৯৪১ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন এক হাজার ৯৭৩। বিস্তারিত..

করোনা শনাক্ত রোগীর সংখ্যায় বাংলাদেশ বিশ্বে ১৫তম

হাওর বার্তা ডেস্কঃ কোভিড-১৯ মহামারী কিছুতেই নিয়ন্ত্রণে আসছে না। সারাবিশ্বে এই মহামারী দাপটের সঙ্গেই টিকে আছে। বাংলাদেশেও করোনাভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। ২ লাখ ৯২ হাজার ছাড়িয়ে গেছে শনাক্ত রোগীর সংখ্যা। বিস্তারিত..

গ্রেনেড হামলায় বিএনপি জড়িত, ধামাচাপা দিয়ে পার পাবে না: ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, একুশ আগস্টের গ্রেনেড হামলায় যে বিএনপি জড়িত তা দিবালোকের মত সত্য, ধামাচাপা দিয়ে পার পাবে বিস্তারিত..

যাদের প্রতি বিশ্বাস ছিল, তারাই জাতির পিতাকে হত্যা করেছে : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যাদের প্রতি বিশ্বাস ছিল তারাই তাকে হত্যা করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর আদর্শ ও বিস্তারিত..

যথাযথ মর্যাদায় মাল্টা আওয়ামী লীগের জাতীয় শোক পালন

হাওর বার্তা ডেস্কঃ মাল্টায় যথাযথ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করেছে মাল্টা আওয়ামী লীগ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে এ মাসের ১৫ তারিখে স্বপরিবারে হত্যা করে ঘাতকচক্র। বিস্তারিত..

খাসির মাংসের রেজালা

  হাওর বার্তা ডেস্কঃ আপনাদের জন্য আজ রয়েছে একটি মজাদার, নতুন আয়োজন। খাসির মাংসের রেজালা। বাসায় রান্না করতে পারেন ভিন্নধর্মী, সুস্বাদু এই রান্নাটি। চলুন তাহলে রেসিপিটি দেখে নিই। উপকরণ:  খাসির বিস্তারিত..

উপ নির্বাচন: দুই সংসদীয় আসনের তফসিল নিয়ে রোববার বসছে ইসি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা-১৮ ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচন এবং বিভিন্ন স্থানীয় সরকারের নির্বাচন নিয়ে রোববার বৈঠকে বসছে নির্বাচন কমিশন । বৈঠকে ঢাকা-১৮ ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচন নিয়ে সিদ্ধান্তের পরই তফসিল বিস্তারিত..

পাগলা মসজিদের দানবাক্সে এবার পৌনে দুই কোটি টাকা

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের দান সিন্দুক থেকে এবার এক কোটি ৭৪ লাখ ৮৩ হাজার ৭১ টাকা পাওয়া গেছে। যা দানবাক্সগুলো থেকে পাওয়া দানের হিসাবে এ যাবৎকালের সর্বোচ্চ। বিস্তারিত..

ফাইনালে যে কৌশলে খেলবে বায়ার্ন-পিএসজি

হাওর বার্তা ডেস্কঃ পর্তুগালের লিসবনে বাংলাদেশ সময় আজ রাত ১টায় চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালে মুখোমুখি হবে বায়ার্ন মিউনিখ ও প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এর আগে আটবার গ্রুপ পর্বে মুখোমুখি হয়েছিল তারা। বিস্তারিত..