আপেলের যে পাঁচ গুণ জানলে অবাক হবেন

হাওর বার্তা ডেস্কঃ খিদে পেলেই তো হাতে তুলে নিচ্ছি বার্গার অথবা পিৎজা। পেট ভরলেই ভেবে নেই শরীরও ভরলো। যদিও, এটি খুবই ভুল ধারণা। আসলে এই ধরনের খাবারগুলো আমাদের শরীরকে আরও বিস্তারিত..

বাংলাদেশকে শুভেচ্ছা জানিয়েছেন জাতিসংঘ মহাসচিব

হাওর বার্তা ডেস্কঃ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের যোগ্যতা অর্জন করায় বাংলাদেশকে শুভেচ্ছা জানিয়েছেন জাতিসংঘ মহাসচিব অ্যান্টনিও গুটেরেস। আজ বৃহস্পতিবার বাংলাদেশে পরিচালিত জাতিসংঘের উন্নয়ন কার্যক্রমের অফিসিয়াল ফেসবুক পেইজে এক ভিডিও বিস্তারিত..

রোহিঙ্গাদের মিয়ানমারে ফিরিয়ে নিতে বাস্তব কোনো অগ্রগতি নেই : প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের মিয়ানমারে ফিরিয়ে নিতে দৃশ্যমান কোনও অগ্রগতি হচ্ছে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, ‘রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে বাংলাদেশ ও মিয়ানমারের মধ্যে চুক্তি বিস্তারিত..

সহজ জয় পেলো বার্সা

হাওর বার্তা ডেস্কঃ দুর্দান্ত ফর্মে থাকা বার্সেলোনার মাঠ ক্যাম্প ন্যুতে খেলতে নেমেছিল ইতালিয়ান ক্লাব রোমা। কিন্তু কোনোভাবেই পেরে উঠতে পারেনি বার্সেলোনার সঙ্গে। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে রোমাকে ৪-১ বিস্তারিত..

গরমে লেবুর শরবতের ৭টি স্বাস্থ্য উপকারিতা জেনে নিন

হাওর বার্তা ডেস্কঃ গরমে তীব্র দাবদাহে ক্লান্ত শরীর, ঠিক তখনই এক গ্লাস লেবুর শরবত হলে প্রাণটা জুরিয়ে যায়। শুধু শরবত হিসেবেই নয়, ওজন কমাতেও অনেকেই সকালে লেবুর শরবত খান। কিন্তু বিস্তারিত..

করিমগঞ্জের মুক্তিযোদ্ধাসহ কয়েক গ্রামের সাধারণ মানুষের বিক্ষোভ মিছিল করেছে

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের করিমগঞ্জের গুজাদিয়া ইউনিয়নের টামনী আকন্দপাড়ায় মুক্তিযোদ্ধাসহ কয়েক গ্রামের সাধারণ মানুষ বিক্ষোভ মিছিল করেছে। গতকাল বুধবার গ্রামবাসী ঐক্যবদ্ধ হয়ে এ বিক্ষোভ মিছিল বের করে। জানা গেছে, করিমগঞ্জ বিস্তারিত..

আগামী ১৫ এপ্রিল দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতির শপথ

হাওর বার্তা ডেস্কঃ আগামী ১৫ এপ্রিল দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপ্রধান হিসেবে শপথ নিতে যাচ্ছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। ওদিন সন্ধ্যা সাড়ে ৭টায় বঙ্গভবনের দরবার হলে স্পিকার শিরীর শারমিন চৌধুরী ২১তম রাষ্ট্রপতি বিস্তারিত..

কিশোরগঞ্জে জেলার মানবরূপী দানবের নির্যাতনে কাঁদছে ৬ শিশু

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে শাহেদ আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম ও ৪র্থ শ্রেণির ০৬ ছাত্রকে নির্মমভাবে পেটালো ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ আবু হানিফ (৪৫)। আজ ০৪ এপ্রিল দুপুর ১.৪৫ বিস্তারিত..

ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে কিশোরগঞ্জ তাড়াইলে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সুমন মিয়া তাড়াইল প্রতিনিধি: কিশোরগঞ্জের তাড়াইলে ভূমি সেবা সপ্তাহ ২০১৮ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ভূমি অফিসের উদ্যোগে আজ বৃহস্পতিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বিস্তারিত..

নবীজির ১২টি প্রিয় খাবার

হাওর বার্তা ডেস্কঃ আমরা অনেক ধরনের খাবার খেতে পছন্দ করি। রেস্টুরেন্ট, বাসা ও মেহমানখানায় পরিবেশিত হয় মনোলোভা হরেক রকম বাহারি খাবার। কিন্তু আমরা নবীর আশেকে উম্মত হিসেবে ক’জনই বা জানি বিস্তারিত..