মন্ত্রীর কাছে ভাতের দাওয়াত চাইলেন শামীম ওসমান

মন্ত্রীর কাছে ভাতের দাওয়াত চাইলেন নারায়ণগঞ্জের সাংসদ শামীম ওসমান। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অধীনে ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পে সংসদ সদস্যদের সম্পৃক্ত হওয়ার সুযোগের কথা জানতে চাওয়ার এক ফাঁকে এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের কাছে দুপুরে খাবারের আমন্ত্রণ চাইলেন তিনি।

রোববার সংসদে স্থানীয় সরকার মন্ত্রীর কাছে সম্পূরক প্রশ্নোত্তর পর্বে বক্তব্য দিতে গিয়ে শামীম ওসমান এমন আবদার করেন।

‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পে সংসদ সদস্যদের সম্পৃক্ত হওয়ার সুযোগ আছে

কি-না জানতে চান শামীম ওসমান।

তার বক্তব্যের আগে বেশ কয়েকজন সংসদ সদস্য নিজেদের এলাকার বেশকিছু সমস্যা নিয়ে এলজিআরডি মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বক্তব্য দেন।

সবার বক্তব্য মনোযোগ দিয়ে শুনে বক্তব্য দিতে গিয়ে মন্ত্রী কয়েকজনকে নিজ মন্ত্রণালয়ে চায়ের দাওয়াত দেন। বলেন, আপনারা আপনাদের সমস্যাগুলো চিহ্নিত করে একদিন মন্ত্রণালয়ে আসেন। আমি ব্যবস্থা নেব। একসঙ্গে চাও খাব।

এরপর বক্তব্য দিতে গিয়ে শামীম ওসমান বলেন, মন্ত্রী মহোদয় সবাইকে চায়ের দাওয়াত দিলেন। বিভিন্ন কাজে ব্যস্ততার কারণে আমাদের অনেকেরই দুপুরে খাওয়া হয় না সচিবালয়ে। তাই তিনি বলেন, দুপুরে ভাতের দাওয়াত দিলে খাওয়াও হতো, কাজও হতো।

জবাবে শামীম ওসমানের উদ্দেশ্যে এলজিআরডি মন্ত্রী বলেন, মাননীয় স্পিকার, সংসদ সদস্যের এলাকায় ‘একটি বাড়ি একটি খামার’ প্রকল্পের কমিটি আছে। সেখানে একজন অফিসার আছেন। সংসদ সদস্য ওই কমিটির উপদেষ্টা। এটা অত্যন্ত গণমুখী একটি প্রকল্প। এর সঙ্গে আরো সম্পৃক্ত হলে এতে গতি আসবে।

শামীম ওসমানের দুপুরের ভাতের দাওয়াতের আবদারে মন্ত্রী বলেন, সচিবালয় তো সংসদ সদস্যেরও অফিস। উনারা অফিসে খাবেন, তাতে দাওয়াত দেয়ার কী আছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর