আদা নিয়ে তুঘলকি কাণ্ড, ৫৭ টাকা আমদানি খুচরা বিক্রি ৫০০

এবার আদা নিয়ে তুঘলকি কাণ্ড চলছে বাজারে। ৫৭ টাকায় আমদানি করা আদা পাইকারিতে বিক্রি হচ্ছে ২৫০ টাকায়। খুচরা মূল্য আরও বেশি। চট্টগ্রামের খাতুনগঞ্জে এ চিত্র দেখা গেছে। মিয়ানমার থেকে গত বিস্তারিত..

পাঁচ দিনের রিমান্ডে বিএনপি নেতা চাঁদ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির মামলায় বিএনপি নেতা আবু সাঈদ চাঁদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বৃহস্পতিবার বিকেলে রাজশাহী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৪-এর বিচারক মাহবুব আলমের আদালতে নেওয়া হলে তিনি এই বিস্তারিত..

ঈদে ট্রেনের আগাম টিকিট বিক্রির তারিখ ঘোষণা

পবিত্র ঈদুল আজহা সামনে রেখে আগামী ১৪ জুন থেকে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু করতে যাচ্ছে  রেলপথ মন্ত্রণালয়। আজ বৃহস্পতিবার আগাম টিকিট বিক্রির বিষয়টি জানানো হয়। এর আগে রেল ভবনে বিস্তারিত..

সাকিবের তোপের পর সাদমান, শাহাদাত, ইরফানের হাফ সেঞ্চুরি

প্রথম ইনিংসে বাংলাদেশ ‘এ’ দলের ২৩৭ রানের জবাবে ৩৪৫ রানে অলআউট হয় ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দল। ১০৮ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে তৃতীয় দিন শেষে বাংলাদেশের সংগ্রহ ৬ বিস্তারিত..

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৪তম জন্মবার্ষিকী উদযাপিত

১১ জ্যৈষ্ঠ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৪তম জন্মবার্ষিকী। জাতীয় পর্যায়ে কবির জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ব্যাপক কর্মসূচির মাধ্যমে দিবসটি উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন এবং প্রধানমন্ত্রী শেখ বিস্তারিত..

গাজীপুর সিটির নির্বাচন : ১৩৩ কেন্দ্রে ১১ হাজার ভোটে এগিয়ে জায়েদা

গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭ ওয়ার্ডের ৪৮০টি কেন্দ্রের মধ্যে ১৩৩ কেন্দ্রের ফলাফল পাওয়া গেছে। এই কেন্দ্রগুলোতে স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন পেয়েছেন ৬৮,৮০০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী বিস্তারিত..

একযুগ পরে নিজ গ্রামে ফেরদৌস

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস। দীর্ঘ এক যুগ পর নিজ গ্রাম কুমিল্লার তিতাসের কাপাশকান্দিতে গিয়েছেন তিনি। বুধবার (২৪ মে) দুপুরে কাপাশকান্দি মডেল একাডেমির পরীক্ষায় নিয়োগ দিতে সভাপতি হিসেবে আসেন তিনি। বিস্তারিত..

এশিয়ার ‘আয়রন লেডি’ আখ্যা পেলেন শেখ হাসিনা

টানা দেড় দশক ধরে ক্ষমতায় থাকা বাংলাদেশের সরকারপ্রধান শেখ হাসিনাকে এশিয়ার ‘আয়রন লেডি’ হিসেবে আখ্যা দিয়েছে ব্রিটেনের বিখ্যাত সাময়িকী দ্য ইকোনমিস্ট। সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রে সফররত অবস্থায় শেখ হাসিনার সাক্ষাৎকার নেয় বিস্তারিত..

বিরোধীরাও যদি সহিংসতা করে মার্কিন ভিসা পাবে না: ডোনাল্ড লু

বাংলাদেশে গণতান্ত্রিক নির্বাচন প্রক্রিয়ায় বাধা দেওয়া ব্যক্তিদের ওপর মার্কিন ভিসা নিষেধাজ্ঞার হুঁশিয়ারি সরকারি ও বিরোধী- দুই পক্ষের জন্যই সমানভাবে প্রযোজ্য। বিরোধী পক্ষ সহিংসতা করলে তারাও যুক্তরাষ্ট্রের ভিসা পাবেন না। যুক্তরাষ্ট্রের বিস্তারিত..

কাতার থেকে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

কাতার অর্থনৈতিক ফোরাম (কিউইএফ) ২০২৩-এ অংশ গ্রহণ শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকালে দেশে ফিরেছেন। প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইটে সকাল ৫টা ৫৮ মিনিটে হযরত বিস্তারিত..