সতীর্থদের ৩৫টি স্বর্ণের আইফোন উপহার দিলেন মেসি

আর্জেন্টাইন সতীর্থদের সোনার প্রলেপ দেয়া ৩৫টি আইফোন উপহার দিয়েছেন লিওনেল মেসি। কোপা আমেরিকার পর বিশ্বকাপ জিতে ষোলোয়ানায় পূর্ণাতা পেয়েছেন আর্জেন্টাইন অধিনায়কের ক্যারিয়ার। একক প্রচেষ্টায় নয়, দলীয় পারফরম্যান্সেই এসেছে এই শিরোপা। বিস্তারিত..

আগামী বছর শিক্ষাপ্রতিষ্ঠানে তৃতীয় শ্রেণি থেকে কোডিং শেখানো হবে: শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, তৃতীয় শ্রেণি থেকে শিক্ষার্থীদের কোডিং শেখানো হবে। এছাড়া ৬ থেকে ১৫ বছর বয়সী শিক্ষার্থীদের কোডিং, ডিজাইন- এগুলো শেখানো হবে। তিনি বলেন, শিক্ষার্থী স্কুল থেকেই তৈরি বিস্তারিত..

ঢাকাকে বাঁচাতে গাছ লাগানোয় গুরুত্বারোপ মেয়র আতিকের

ঢাকাকে বাঁচাতে হলে গাছ লাগাতে হবে বলে উল্লেখ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। বৃহস্পতিবার (২ মার্চ) রাজধানীর গুলশানে ডা. ফজলে রাব্বি পার্কে ডিএনসিসির মেয়র বৃক্ষ বিস্তারিত..

গুজরাটে রেকর্ড জয়ের পথে বিজেপি

মুখ্য নির্বাচন কর্মকর্তা স্পষ্টভাবে কোনো ঘোষণা না দিলেও দিনের শেষে একপ্রকার নিশ্চিত হয়ে যায় ভারতীয় জনতা পার্টির জয়। ভারতের ত্রিপুরা রাজ্যে এই জয়কে প্রত্যাশিত বলেই আখ্যায়িত করেছেন মুখ্যমন্ত্রী থেকে শুরু বিস্তারিত..

কনস্টেবল নিয়োগ নিয়ে সতর্ক করল পুলিশ হেডকোয়ার্টার্স

২০২২ সালের ২ ডিসেম্বর বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে পুলিশ হেডকোয়ার্টার্স। এ পদে চাকরি পেতে কোনো প্রতারণা চক্রের ফাঁদে পা দেওয়া থেকে সতর্ক থাকতে বলেছে বিস্তারিত..

অনুমোদন পেল ব্রি উদ্ভাবিত আরো দু’টি ধানের জাত

উচ্চ ফলনশীল দুটি নতুন জাতের ধানের অনুমোদন দিয়েছে জাতীয় বীজ বোর্ড। নতুন জাত দুটি হচ্ছে ব্রি ধান১০৫ ও ব্রি ধান১০৬। এর মধ্যে ব্রি ধান ১০৫ থেকে হেক্টর প্রতি ফলন পাওয়া বিস্তারিত..

রাজনীতির ঊর্ধ্বে থেকে আইনজীবীদের দায়িত্ব পালন করতে হবে: রাষ্ট্রপতি

রাজনীতির ঊর্ধ্বে থেকে পেশাগত দায়িত্ব পালন করার জন্য আইনজীবীদের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি বলেন, ‘নিজেদের মধ্যে রাজনৈতিক মতবিরোধ থাকতেই পারে। তবে রাজনীতির ঊর্ধ্বে থেকে আইনজীবীদের পেশাগত বিস্তারিত..

কাঁঠাল নানান পুষ্টিগুণে ভরপুর এবং উহার স্বাস্থ্য উপকারিতা

পাকা কাঁঠালের গন্ধে চারদিক ম ম করার সময় এখনো আসেনি। তবে বাজারে পাওয়া যাচ্ছে কাঁচা কাঁঠাল। ভাবছেন কাঁচা কাঠাল কী কাজে লাগে? কাঁচা কাঠাল খাওয়া যায় সবজি হিসেবে। কাঁচা কাঁঠালকে বিস্তারিত..

আন্দোলন যত বাড়বে, প্রশাসন তত নিরপেক্ষ হবে: আমু

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য এবং ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, ‘আন্দোলনের তীব্রতা যত বেশি বৃদ্ধি পাবে প্রশাসন তত বেশি নিরপেক্ষ হবে। এটাই হচ্ছে বাস্তবতা। অথচ বিস্তারিত..

প্রধানমন্ত্রী কাতার সফ‌রে যা‌চ্ছেন শ‌নিবার

পঞ্চম জাতিসংঘ সম্মেলনের দ্বিতীয় পর্বে (এলডিসি-৫) যোগ দি‌তে শ‌নিবার (৪ মার্চ) কাতার সফ‌রে যা‌চ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বল্পোন্নত দেশগুলোকে নিয়ে আয়োজিত জাতিসংঘ সম্মেলনের এই পর্ব অনুষ্ঠিত হচ্ছে। আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর বিস্তারিত..