মামলা খারিজ; জাপানি মায়ের কাছে থাকবে ২ শিশু

হাওর বার্তা ডেস্কঃ জাপানি মায়ের কাছেই থাকবে দুই শিশু–জেসমিন মালিকা ও লাইলা লিনা। একইসঙ্গে মেয়েদের নিয়ে জাপানেও যেতে পারবেন তাদের মা। রবিবার (২৯ জানুয়ারি) বিকালে ঢাকার দ্বিতীয় অতিরিক্ত সহকারী জজ বিস্তারিত..

গণমাধ্যম ক্ষমতার ভারসাম্য সৃষ্টি করে, মিডিয়া ব্লাকআউট হলে রাষ্ট্র বিনষ্ট হবে: সিইসি

হাওর বার্তা ডেস্কঃ মিডিয়া ক্ষমতার ভারসাম্য সৃষ্টি করে, সবাইকে চাপে রাখে মন্তব্য করে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, মিডিয়ার কারণে আমরাও কিন্তু চাপে থাকি। মিডিয়া না থাকলে বিস্তারিত..

এইচএসসি ও সমমানের ফল প্রকাশ ৮ ফেব্রুয়ারি

উচ্চমাধ্যমিক (এইচএসসি) ও সমমান পরীক্ষার ফল আগামী ৮ ফেব্রুয়ারি প্রকাশ করা হবে। আজ রোববার আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটির আহ্বায়ক ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান তপন কুমার সরকার এ তথ্য নিশ্চিত বিস্তারিত..

পুলিশের গুলিতে আহত ওড়িশার মন্ত্রী মারা গেছেন

হাওর বার্তা ডেস্কঃ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্য ওড়িশার স্বাস্থ্যমন্ত্রী নব কিশোর দাস মারা গেছেন। আজ রোববার সন্ধ্যায় ভুবনেশ্বরের অ্যাপোলো হাসপাতালে তিনি মারা যান। মন্ত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত বিস্তারিত..

বিক্রি হয়নি কোটি টাকার খাট, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে জাদুঘরে দিতে চান

হাওর বার্তা ডেস্কঃ শেষ সময়ে ক্রেতা-দর্শনার্থীদের উপস্থিতিতে সরগরম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। বেড়েছে নিত্য ব্যবহার্য জিনিসপত্রের বেচাবিক্রি। তবে ফার্নিচারের বিক্রি তেমন নেই। মেলার ২৯তম দিন রোববারও অবিক্রীত ছিল কোটি টাকা বিস্তারিত..

ওয়াদা করুন, নৌকায় ভোট দেবেন: প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উদ্দেশে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, নৌকায় ভোট না দিলে দেশ স্বাধীন হতো না। তদের (বিএনপি) নেতা জিয়াউর রহমান বিস্তারিত..

ইটনায় ফাঁসিতে ঝুলে প্রতিবন্ধী কিশোরীর আত্নহত্যা

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের ইটনায় নিজের ওড়নায় ফাঁসিতে ঝুলে শারীরিক প্রতিবন্ধী কিশোরী বৃষ্টি আক্তার (১৩) আত্নহত্যা করেছে। রবিবার পৌনে ৬ ঘটিকার সময় উপজেলার জয়সিদ্ধী ইউনিয়নের মুদিরগাও মুন্সীবাড়ীতে এ ঘটনা ঘটে। বিস্তারিত..

ইটনায় বিশ্ব কুষ্ঠ দিবস উদযাপন

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজন ও জাতীয় কুষ্ঠ কর্মসূচি এবং টিবিএল এন্ড এএসপি ওপি স্বাস্থ্য অধিদপ্তরের সহযোগীতায় বিশ্ব কুষ্ঠ দিবস উদযাপন। এ উপলক্ষে রবিবার সকালে বিস্তারিত..

ফুলের ভুবনে অসহায় আমরা

 ড. গোলসান আরা বেগমঃ ১ জানুয়ারী ২০২৩ থেকে প্রায় ১৫ দিন অসুস্থ্য থাকায় লেখালেখির জগৎ থেকে বিচ্ছিন্ন ছিলাম। ১৬ জানুয়ারী ২০২৩ এ আগারগাঁও নিউরো সাইন্স ইনস্টিটিউটে এসেছি, এম আই আর বিস্তারিত..