স্মার্ট বাংলাদেশের সাথে মিলিয়ে স্মার্ট সেনাবাহিনী হবে: সেনাপ্রধান

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, ফোর্সেস গোল্ড ২০৩০ বাস্তবায়নের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় সেনাবাহিনীকে আধুনিকায়ন করা হচ্ছে। আর স্মার্ট বাংলাদেশের সাথে তাল মিলিয়ে স্মার্ট সেনাবাহিনী করা হবে। বিস্তারিত..

দুই দিনের সফরে শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী, প্রস্তুতি সম্পন্ন

কেন্দ্রীয় আওয়ামী লীগের নব-নির্বাচিত নেতাদের সঙ্গে নিয়ে আগামীকাল শুক্রবার দুই দিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর ছোট বোন বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানা ও পরিবারের স্বজনরা। বিস্তারিত..

৬ আসনে প্রার্থী হতে চান ৫২ জন

বিএনপির ছেড়ে দেয়া ৬ আসনের উপনির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছিল বৃহস্পতিবার। ৬টি আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোট ৫২ জন প্রার্থী। নির্ধারিত সময়ের মধ্যে স্ব-স্ব আসনের নির্বাচন কর্মকর্তার বিস্তারিত..

দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে জাতিকে আরও ঐক্যবদ্ধ হতে হবে

রাষ্ট্রপতি আব্দুল হামিদ বলেছেন, নতুন প্রজন্মের জন্য একটি নিরাপদ, সুখী, সুন্দর ও উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেওয়া আমাদের পবিত্র কর্তব্য। দুর্নীতি, সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ সম্পূর্ণরূপে নির্মূলের মাধ্যমে শোষণমুক্ত সমাজ-প্রতিষ্ঠার লক্ষ্যে বিস্তারিত..

ঢাকায় আসছেন যুক্তরাষ্ট্রের সহকারী পররাষ্ট্রমন্ত্রী

চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে ঢাকায় আসছেন যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু। বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক নিয়ে আলোচনার জন্য তিনি আসছেন বলে জানা গেছে। পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, বিস্তারিত..

জাতীয় সংসদ অধিবেশন চলবে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত

কাদশ জাতীয় সংসদের ২১তম অধিবেশন শুক্র ও শনিবার ব্যতীত ৯ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। প্রতিদিন বিকেল ৪টা ১৫ মিনিটে অধিবেশন শুরু হবে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) সংসদ ভবনে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদের বিস্তারিত..

থানা হবে জনগণের সেবা পাওয়ার ভরসাস্থল: আইজিপি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেছেন, বাংলাদেশ পুলিশের পেশাগত উৎকর্ষতা দিন দিন বাড়ছে। পুলিশের প্রতি জনগণের প্রত্যাশাও বেড়েছে। সমাজের সব শ্রেণির মানুষের প্রত্যাশা অনুযায়ী কাঙ্ক্ষিত সেবা পৌঁছে দিতে পুলিশ বিস্তারিত..