ইসলামী আন্দোলনের জাতীয় সম্মেলনে

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রব্যবস্থার সংস্কার, রাজনীতিতে গুণগত পরিবর্তন ও বৈষম্যহীন উন্নত বাংলাদেশ গড়তে ১৯ দফা সামনে রেখে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় সম্মেলন করছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। সোমবার বেলা সোয়া ১১টায় বিস্তারিত..

আ.লীগের কেন্দ্রীয় কমিটিতে নারী নেতৃত্ব এখন ২৬ শতাংশ

হাওর বার্তা ডেস্কঃ ক্ষমতাসীন দল আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে নারী সদস্য সংখ্যা একজন বেড়েছে। বিগত কমিটির বিভিন্ন পদে নারী সদস্য ১৯ জন ছিল, সেখান থেকে বেড়ে এখন ২০ জন বিস্তারিত..

জঙ্গি দমনে বাংলাদেশ এখন বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, জঙ্গি দমনে বাংলাদেশ এখন বিশ্বে ‘রোল মডেল’ হিসেবে স্বীকৃত। আগামীকাল মঙ্গলবার ‘পুলিশ সপ্তাহ-২০২৩’ উপলক্ষে দেওয়া এক বাণীতে তিনি এ কথা বলেন। ‘পুলিশ বিস্তারিত..

কূটনীতিকদের যে বার্তা দিলেন পররাষ্ট্রমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ বিদেশে বসে দেশের বিরুদ্ধে কোনো মিথ্যা ও বানোয়াট খবর প্রচার করা হলে ঢাকার সিদ্ধান্তের দিকে তাকিয়ে না থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বাংলাদেশি মিশন প্রধানদের নির্দেশনা দিয়েছে পররাষ্ট্র বিস্তারিত..

বাংলাদেশ ব্যাংকের ১০ হাজার কোটি টাকার রপ্তানি সুবিধা তহবিল

হাওর বার্তা ডেস্কঃ রপ্তানিমুখী প্রতিষ্ঠানগুলোকে সহায়তা করার জন্য বাংলাদেশ ব্যাংক ১০ হাজার কোটি টাকার একটি রপ্তানি সুবিধা তহবিল তৈরি করেছে। তহবিলের আওতায় একজন রপ্তানিকারককে তহবিল থেকে সর্বাধিক ২০০ কোটি টাকা বিস্তারিত..

কেউ ডিবি পরিচয়ে গাড়িতে তুলতে চাইলে কী করবেন, জানালেন হারুন

হাওর বার্তা ডেস্কঃ গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে কেউ গাড়িতে উঠাতে চাইলে পরিচয় নিশ্চিত হওয়ার পরই গাড়িতে ওঠার জন্য ঢাকা মহানগরবাসীকে পরামর্শ দিয়েছেন ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর বিস্তারিত..

মদনে বন্দোবস্তের জমি নিয়ে সংঘর্ষে নারী ও শিশুসহ আহত- ৪

মদন (নেত্রকোণা) প্রতিনিধিঃ নেত্রকোণা মদন উপজেলার গোবিন্দশ্রী ইউনিয়নের মনিকা নওদার গ্রামে একই জমিতে দুই পরিবারকে বন্দোবস্ত দেওয়ায় সংঘর্ষে নরী ও শিশু সহ ০৪ জন আহত। সোমবার (২ জানুয়ারী) গোবিন্দশ্রী ইউনিয়নের বিস্তারিত..

কিশোরগঞ্জে ৮০তম জন্মদিন উদযাপন রাষ্ট্রপতির

মনোয়ার হোসাইন রুনিঃ নিজ জন্মভূমি কিশোরগঞ্জে রাষ্ট্রপতি অ্যাডভোকেট আবদুল হামিদের ৮০তম জন্মদিন পালন করেছেন ‘প্রেরণা বাংলাদেশ’একটি সংগঠন । রোববারে (১ জানুয়ারি) জেলা মুক্তিযোদ্ধা অফিসের সামনে সকাল ১১টায় এ আয়োজন করেন, জেলার বিস্তারিত..

রাষ্ট্রপতির ৮০তম জন্মদিন পালন করেছে ঢাকাস্থ ইটনা-মিটামইন-অষ্টগ্রাম কল্যাণ সমিতি

মোহাম্মদ জাকির হোসাইনঃ ১লা জানুয়ারি ২০২৩ইং রবিবার বিকাল ৫টায় কাকরাইলস্থ আইডিইবি ভবনের মুক্তিযুদ্ধ স্মৃতি মিলনায়তনে অষ্টগ্রাম ইটনা মিঠামইন উপজেলা উন্নয়ন ও কল্যাণ সমিতি’র উদ্যোগে বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বিস্তারিত..