টাইব্রেকারে স্পেনকে থামিয়ে ‘লাল উৎসব’ মরক্কোর

হাওর বার্তা ডেস্কঃ মেইন প্রেস সেন্টার থেকে সবচেয়ে কাছের স্টেডিয়াম এডুকেশন সিটি। কাছের স্টেডিয়াম হলেও জ্যাম পেরিয়ে যেতে সবচেয়ে বেশি সময় লাগে। আজও এর ব্যতিক্রম হলো না। জ্যাম ঠেলে যখন বিস্তারিত..

ভারতের সেনাবাহিনী আমাদের পাশে দাঁড়িয়ে এ বন্ধনকে স্থায়ী রূপ দিয়েছিল: মন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের কথা স্মরণ করে আ ক ম মোজ্জাম্মেল হক বলেছেন, ভারত আমাদের পাশে ছিল বলেই আমরা মাত্র ৯ মাসে দেশ স্বাধীন করতে পেরেছি। আমি বলতে বিস্তারিত..

করিমগঞ্জে চিকিৎসক লাঞ্ছিতর ঘটনা ইটনায় মানব বন্ধন

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ  সম্প্রতি কিশোরগঞ্জের করিমগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে কর্মরত অবস্থায় একদল বকাটে কতৃক চিকিসৎক লাঞ্ছিতের ঘটনার ইটনায় মানব বন্ধন পালন করা হয়। মঙ্গল বার সকালে ইটনা উপজেলা স্বাস্থ্য বিস্তারিত..

ছাত্রলীগের সম্মেলনে শেখ হাসিনা তারা বুদ্ধিজীবী নন, বুদ্ধিপ্রতিবন্ধীজীবী

হাওর বার্তা ডেস্কঃ সাজাপ্রাপ্ত আসামি খালেদা-তারেকের সঙ্গে হাত মিলিয়ে যারা এখন গণতন্ত্রের কথা বলে তাদের কঠোর সমালোচনা করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি বলেন, ‘তারা বুদ্ধিজীবী না, বিস্তারিত..

শোবিজ ছাড়ার পর গোপনে বিয়ে করলেন সেই আফসা

হাওর বার্তা ডেস্কঃ আল্লাহর কাছে ক্ষমা ভিক্ষা চেয়ে সিনে পর্দাকে বিদায় জানিয়েছেন ভোজপুরি সিনেমার আলোচিত অভিনেত্রী সহর আফসা। এ খবর এ বছরের ২২ সেপ্টেম্বরের। নতুন খবর, বিয়ে করেছেন ‘ভোজপুরি বম্বশেল’ বিস্তারিত..

রাজধানীতে মাঠ ছাড়া রাস্তাঘাটে সমাবেশের অনুমতি পাবে না বিএনপি: ডিএমপি কমিশনার

হাওর বার্তা ডেস্কঃ ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, রাজধানীতে মাঠ ছাড়া রাস্তাঘাটে সমাবেশ করার অনুমতি পাবে না বিএনপি। সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যান ছাড়া অন্য কোনো স্থানের বিস্তারিত..

কোয়ার্টার ফাইনালে একই রাতে খেলবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা

হাওর বার্তা ডেস্কঃ কাতার বিশ্বকাপের কোয়ার্টার শুরু হতে বাকি আছে আর দুদিন। এরই মধ্যে ৬টি দলের টিকিট নিশ্চিত। রয়েছে দুটি ম্যাচ বাকি। আজ কোরিয়াকে হারিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ব্রাজিল। বিস্তারিত..

দক্ষিণ কোরিয়াকে ৪ দিয়ে সেরা আটে ব্রাজিল

হাওর বার্তা ডেস্কঃ কাতার বিশ্বকাপে ফেভারিট হিসেবে অংশ নেওয়া ব্রাজিল আরও একবার নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করল। রাউন্ড অব সিক্সটিনে দক্ষিণ কোরিয়াকে ৪-১ গোল ব্যবধানে উড়িয়ে সেরা আটে জায়গা করে নিলেন বিস্তারিত..

কক্সবাজারে স্মরণকালের জনসমাগম করার ঘোষণা আওয়ামী লীগের

হাওর বার্তা ডেস্কঃ কক্সবাজারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় স্মরণকালের সর্ববৃহৎ জনসমাগম হবে বলে জানিয়েছে জেলা আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগ আয়োজিত এই জনসভা আগামী বুধবার (৭ ডিসেম্বর) জেলার বীর মুক্তিযোদ্ধা বিস্তারিত..

দেশের কৃষি বিজ্ঞানীরা মাটি ব্যবস্থাপনায় অত্যন্ত দুর্বল

হাওর বার্তা ডেস্কঃ কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বাংলাদেশের মাটির স্বাস্থ্য ক্রমেই দুর্বল হচ্ছে। অধিক ফসলের জন্য সার ব্যবহার করছেন, সেটার জন্য মাটির স্বাস্থ্যের ক্ষতি হচ্ছে। মাটির স্বাস্থ্য ঠিক বিস্তারিত..