কিশোরগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষ, আহত ৩০

জাতীয় বিপ্লব ও সংহতি দিবসে কিশোরগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশ সদস্যসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে বিস্তারিত..

প্রশাসনে আরো ১৭ অতিরিক্ত সচিব পদে রদবদল

হাওর বার্তা ডেস্কঃ প্রত্নতত্ত্ব অধিদপ্তর ও বাংলাদেশ শিক্ষা তথ্য ও পরিসংখ্যান ব্যুরোতে (ব্যানবেইজ) নতুন মহাপরিচালক (ডিজি), বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্পোরেশনে (বিআইডব্লিউটিসি) নতুন চেয়ারম্যানসহ প্রশাসনে ১৭ অতিরিক্ত সচিব পদে রদবদল আনা বিস্তারিত..

ইটনায় ভর্তুকি মূল্য কম্বাইন হারভেস্টার বিতরন

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় স্থানীয় কৃষকদের মাঝে কম্বাইন হারভেস্টার বিতরন। সোমবার দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২০২২-২০২৩ অর্থবছরের প্রকল্পের ভর্তুকি মুল্যের কম্বাইন হারভেস্টার বিস্তারিত..

জেলা শহরে ভিক্ষাবৃত্তি বন্ধ শিগগিরই ভিক্ষুকদের পুনর্বাসনের ব্যবস্থা করতে যাচ্ছে সরকার

হাওর বার্তা ডেস্কঃ রাজধানী ঢাকাসহ বিভিন্ন বিভাগীয় ও জেলা শহরে ভিক্ষাবৃত্তি বন্ধ করতে শিগগিরই ভিক্ষুকদের পুনর্বাসনের ব্যবস্থা করতে যাচ্ছে সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সংক্রান্ত নির্দেশও দিয়েছেন। রবিবার সংসদ অধিবেশনে বিস্তারিত..

নেত্রকোনায় মদন মুক্ত দিবস পালিত

বিজয় দাস,নেত্রকোনা প্রতিনিধিঃ নানা আয়োজনে নেত্রকোনার মদনে হানাদারমুক্ত দিবস পালিত হয়েছে। ১৯৭১ সালে আজকের এই দিনে পাকহানাদার বাহিনীর কবল থেকে মুক্ত হয় মদন। আকাশে উড়ল লাল সবুজের পতাকা। দিবসটি উপলক্ষে বিস্তারিত..