সরকারের পক্ষে অবস্থান নিলেন জাতীয় পার্টির বেগম রওশন এরশাদ

হাওর বার্তা ডেস্কঃ ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে সরাসরি সুর মিলিয়ে সমর্থন দিয়ে যাচ্ছেন সংসদের প্রধান বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধানপৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ। বৃহস্পতিবার ভিডিও বার্তায় সেটি প্রকাশ বিস্তারিত..

কৃষকদের কাছ থেকে হারিয়ে গেছে লাঙ্গল জোয়ালে হালচাষ

হাওর বার্তা ডেস্কঃ জমি চাষের ঐতিহ্যবাহী একটি চিরায়িত পদ্ধতি ছিল গরু মহিষ ও লাঙ্গল জোয়ালে হালচাষ। এটা ছিল অনেক উপকারী পদ্ধতি। কারণ লাঙ্গলের ফলা জমির অনেক গভিরের অংশ পর্যন্ত মাটি বিস্তারিত..

দেশব্যাপী ফ্যামিলি কার্ডধারী টিসিবির সয়াবিন তৈল ১১০ টাকা, চিনি ৫৫ টাকা

হাওর বার্তা ডেস্কঃ সোমবার থেকে আবারও সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রি শুরু করছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। এ দফায় অক্টোবর মাসের জন্য দেশব্যাপী ফ্যামিলি কার্ডধারী নিম্ন আয়ের এক কোটি পরিবারের বিস্তারিত..

বাধ্যতামূলক অবসরে তথ্যসচিব মকবুল

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মকবুল হোসেনকে সরকারি চাকরি আইন ২০১৮ এর ৪৫ ধারা অনুযায়ী বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়েছে। রোববার (১৬ অক্টোবর) রাষ্ট্রপতির আদেশক্রমে এ বিষয়ে প্রজ্ঞাপন বিস্তারিত..

আগামী বছরে দুই পর্বের বিশ্ব ইজতেমার তারিখ ঘোষণা

হাওর বার্তা ডেস্কঃ আগামী বছরে দুই পর্বের বিশ্ব ইজতেমার তারিখ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এ তথ্য জানান। তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত আকারে ইজতেমার বিস্তারিত..

ব্রুনাইয়ের সুলতানকে উপহার হিসেবে ব্ল্যাক বেঙ্গল ছাগল উপহার দেওয়া হবে : ড. মোমেন

হাওর বার্তা ডেস্কঃ পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেছেন, বাংলাদেশে সফররত ব্রুনাইয়ের সুলতান হাসানাল বলকিয়াহকে উপহার হিসেবে ব্ল্যাক বেঙ্গল ছাগল উপহার দেওয়া হবে। রোববার (১৬ অক্টোবর) ঢাকায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিস্তারিত..

৫৭ জেলা পরিষদে ভোট গ্রহন আজ, অন্য নিবার্চনের তুলনায় প্রার্থী-ভোটার কম

হাওর বার্তা ডেস্কঃ দেশের ৫৭টি জেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ হবে আজ। অন্যান্য নির্বাচনের তুলনায় প্রার্থী ও ভোটার কম থাকলেও উত্তপ্ত অবস্থা রয়েছে মাঠে। নির্বাচনে ভোটার সংখ্যা মাত্র ৬০ হাজার ২১২ বিস্তারিত..

ডিএমপির সংবর্ধনা আইজিপি বলেন, থানায় সেবা নিতে আসা মানুষের কথা সহানুভূতির সঙ্গে শুনতে হবে

হাওর বার্তা ডেস্কঃ থানায় সেবা নিতে আসা মানুষের কথা সহানুভূতির সঙ্গে শুনতে‍ বাহিনীর সদস্যদের তাগিদ দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। আইজিপি বলেন, থানাকে জনগণের আশ্রয়স্থল হিসেবে গড়ে তুলতে বিস্তারিত..

পুলিশকে সেবার মনোভাব নিয়ে কাজ করে এগাতে হবে : রাষ্ট্রপতি

পুলিশকে সেবার মনোভাব নিয়ে কাজ করার নির্দেশনা দিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তিনি বলেছেন, পুলিশকে জনগণের আস্থা অর্জন করতে হবে। পুলিশের নবনিযুক্ত মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন আজ সন্ধ্যায় বঙ্গভবনে বিস্তারিত..