যাও পাখি বলো তারে’ চলচ্চিত্রের টাইটেল সং প্রকাশ

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিকের নতুন সিনেমা ‘যাও পাখি বলো তারে’। এ সিনেমায় জুটি বেঁধেছেন মাহিয়া মাহি ও আদর আজাদ। আগামী ৭ অক্টোবর রাজধানীর সিনে বিস্তারিত..

বিশ্বশান্তি নিশ্চিতে জাতিসংঘে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সারাবিশ্বের মানুষের জীবনে শান্তি ও স্থিতিশীলতা নিশ্চিত করার ওপর জোর দিয়ে জাতিসংঘের সাধারণ পরিষদে (ইউএনজিএ) ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) স্থানীয় সময় বিকেলে নিউইয়র্কে বিস্তারিত..

স্কুলছাত্রী অদিতা হত্যা: প্রাইভেট শিক্ষকসহ গ্রেফতার ৩

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীতে স্কুলছাত্রী তাসনিয়া হোসেন অদিতা হত্যার ঘটনায় প্রাইভেট শিক্ষক রনিসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত..

সিরিয়ার উপকূলে অভিবাসীবাহী নৌকাডুবি, নিহত ৩৪

হাওর বার্তা ডেস্কঃ সিরিয়ার উপকূলে অভিবাসীদের বহনকারী একটি নৌকা ডুবে ৩৪ জন প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় জীবিত উদ্ধার করা হয়েছে আরও অনেককে। অভিবাসী ও শরণার্থীদের বহনকারী এই নৌকাটি লেবানন থেকে বিস্তারিত..

তুমব্রু সীমান্তে থামছেনা গোলাগুলি

হাওর বার্তা ডেস্কঃ বুধবার একদিন বিরতির পর মিয়ানমার সেনাবাহিনী তুমব্রু সীমান্তে আবারো ব্যাপক গুলি ছুড়েছে বলে জানা গেছে। অপরদিকে আরাকান আর্মির সদস্যরাও সেনা সদস্যদের গুলির প্রতি উত্তরে পাল্টা গুলি ছুড়েছে। বিস্তারিত..

প্রবাসী শ্রমিকদের জোর করে ফেরত পাঠাচ্ছে কাতার

হাওর বার্তা ডেস্কঃ ফুটবল বিশ্বকাপ উপলক্ষে হাজার হাজার বিদেশি কর্মী নিয়োগ দিয়েছিল মধ্যপ্রাচ্যের দেশ কাতার। কয়েক বছর ধরে চলে সেই স্টেডিয়াম তৈরিসহ নানা কর্মযজ্ঞ। তবে অভিযোগ উঠেছে, বিশ্বকাপ শুরুর আগেই বিস্তারিত..

ওঝার কথায় ১৫ ঘণ্টা পানিতে ফেলে রাখা হলো যুবকের লাশ

হাওর বার্তা ডেস্কঃ সাপের কামড়ে মৃত্যু হয়েছে সুজন থান্ডার (২৬) নামের এক যুবকের। তাকে বাঁচিয়ে তুলতে ওঝার কথায় ১৫ ঘণ্টা পানিতে ফেলে রাখা হলো মরদেহ। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে বিস্তারিত..

রোহিঙ্গাদের সহায়তায় আরও ১৭০ মিলিয়ন ডলার দেবে যুক্তরাষ্ট্র

হাওর বার্তা ডেস্কঃ রাখাইন এবং বাংলাদেশে আশ্রিত রোহিঙ্গাদের জন্য মার্কিন যুক্তরাষ্ট্র মানবিক সহায়তা হিসেবে আরও ১৭০ মিলিয়ন ডলার দেওয়ার ঘোষণা দিয়েছে দেশটির পররাষ্ট্রমন্ত্রী (সেক্রেটারি অফ স্টেট) এন্টনি জে. ব্লিঙ্কেন। বৃহস্পতিবার বিস্তারিত..

শিশুদের সিরাপে মিলল তেলাপোকা!

হাওর বার্তা ডেস্কঃ যশোরের মনিরামপুরে ভেন্টিসল নামে শিশুদের একটি সিরাপে তেলাপোকাসদৃশ পোকা পাওয়া গেছে। জানা গেছে, শ্বাসকষ্ট ও জ্বরে আক্রান্ত হওয়ায় তিন বছর বয়সি আসিফুজ্জামানকে চিকিৎসক ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস লিমিটেডের বিস্তারিত..

ক্ষোভের ক্ষেপণাস্ত্রের মুখে ইরানের নৈতিকতা পুলিশ মাহসা হত্যাকাণ্ডে ফুঁসছে নারীরা ১৫ শহরে বিক্ষোভ

হাওর বার্তা ডেস্কঃ নৈতিকতা পুলিশের হাতে আটক ২২ বছর বয়সি মাহসা আমিনির মৃত্যুর পর প্রতিবাদে টালমাটাল ইরান। নারীরা ইসলামিক প্রজাতন্ত্রের কঠোর পোশাক আইন ও প্রয়োগকর্তাদের মাথায় ছুড়ে মেরেছে ঘৃণা আর বিস্তারিত..