বন্যাবিধ্বস্ত পাকিস্তানকে ৫ কোটি রুপি দিলেন অনিল কাপুর

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানে ভয়াবহ বন্যা পরিস্থিতি। দেশটির এক-তৃতীয়াংশ প্রায় পানির নিচে। পাকিস্তানের এরূপ বন্যা পরিস্থিতি দেখে গোটা বিশ্ব চিন্তিত। ঠিক এসময় ফেসবুকে পাকিস্তানের অভিনেত্রী মেহউইশ হায়াত লিখেছিলেন, পাকিস্তানের মানুষ বিস্তারিত..

প্রভাসের সঙ্গে সুরিয়া-দুলকার সালমান

হাওর বার্তা ডেস্কঃ ‘বাহুবলি’ সিনেমাখ্যাত তারকা অভিনেতা প্রভাস। এবার পর্দায় তার সঙ্গে দেখা যাবে ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় দুই তারকা সুরিয়া ও দুলকার সালমানকে। প্রভাসের পরবর্তী সিনেমাগুলোর একটি ‘প্রজেক্ট কে’। বিস্তারিত..

বেঙ্গালুরুতে বন্যা: অভিজাত এলাকায় নেই খাবার পানি-বিদ্যুৎ

হাওর বার্তা ডেস্কঃ লাগাতার বৃষ্টিতে বিপর্যস্ত বেঙ্গালুরু। শহরের প্রায় সব রাস্তাই এখন নদী। বন্যার কারণে বেঙ্গালুরুর একাধিক এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন। পানির পাম্প ডুবে যাওয়ায় শহরের কিছু কিছু এলাকায় খাবার বিস্তারিত..

প্রাথমিকে শিক্ষক বদলি শুরু ১৫ সেপ্টেম্বর’

হাওর বার্তা ডেস্কঃ প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনলাইনে শিক্ষক বদলি আগামী ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে পারে। বুধবার (৭ সেপ্টেম্বর) সচিবালয়ে প্রাথমিক ও বিস্তারিত..

জীবনের অর্জিত সব টাকা ফুটবলের পিছনে খরচ করেছি: ব্যারিস্টার সুমন

হাওর বার্তা ডেস্কঃ সুপ্রিম কোর্টের আইনজীবি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, আমি ওকালতি করে অনেক টাকা আয় করেছি। তবে জীবনের অর্জিত সব টাকা ফুটবলের পিছনে খরচ করেছি। ফুটবলকে ভালোবাসি বিস্তারিত..

থাইল্যান্ড শুটিংয়ে বুবলীর মন যেভাবে ভালো করে দেন শাকিব

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী দীর্ঘদিন আড়ালে থেকে আবারও সিনেমায় নিয়মিত হয়েছেন। নতুন নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এবার নতুন নায়কের সঙ্গে জুটি বাঁধলেন বুবলী। শুধু দর্শক বিস্তারিত..

আগামী ২ দিনে বৃষ্টির প্রবণতা কমতে পারে

হাওর বার্তা ডেস্কঃ আগামী শনিবারের মধ্যে বঙ্গোপসাগরে একটি লঘুচাপ সৃষ্টি হতে পারে। ফলে বৃহস্পতিবার ও শুক্রবার সারাদেশে বৃষ্টিপাতের প্রবণতা কিছুটা কম থাকতে পারে। বুধবার আবহাওয়াবিদ মো. শাহীনুল ইসলাম বাসসকে জানান, বিস্তারিত..

অস্কারের জন্য বাংলাদেশি চলচ্চিত্র আহ্বান

হাওর বার্তা ডেস্কঃ একাডেমি অ্যাওয়ার্ড বা অস্কার। আগামী বছরের মার্চে বসতে যাচ্ছে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে সম্মানজনক এই পুরস্কারের আসর। ৯৫তম অস্কারের এই আসরের জন্য বাংলাদেশ কমিটি অস্কারের সেরা আন্তর্জাতিক ফিচার বিস্তারিত..

আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতার বিচারক জাহারা মিতু

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক সুন্দরী নির্বাচনের দায়িত্ব পেয়েছেন ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের চিত্রনায়িকা জাহারা মিতু। প্রতিযোগিতার নাম ‘মিস সুপার মডেল ওয়ার্ল্ড ওয়াইড ২০২২’। এর আগে বাংলাদেশে মিসেস ইউনিভার্সের বিচারক হয়েছিলেন বিস্তারিত..

ভারতের কাছে যা চাওয়া হয়েছে সব দিয়েছে : ওবায়দুল কাদের

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রীর ভারত সফর প্রসঙ্গে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ভারতের কাছে যা যা চাওয়া হয়েছে তারা সব দিয়েছে। শেখ হাসিনা বিস্তারিত..